মহেশখালীতে স্ত্রীর পরকীয়া প্রেমে বলি স্বামী আব্দুল মান্নান।

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:০৭ PM, ০২ অগাস্ট ২০১৯

তারেক আজিজ- মহেশখালী কক্সবাজার।।

স্ত্রীকে পরকীয়া প্রেমে বাঁধা দেয়ায় স্ত্রীর হাতে স্বামী খুন হয়েছে,মহেশখালী উপজেলার শাপলাপুর ইউপিস্থ ষাইটমারা এলাকার জৈনিক মকবুল আহমদের পু্ত্র আব্দুল মান্নান (৩০)

গত ০১ আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যায় অনুমান ৭ ঘটিকার সময় শাপলাপুর ইউপিস্থ ষাইটমারা তাঁর শাশুর বাড়িতে খুনের এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায় দক্ষিণ ষাইটমারা এলাকার সুমি আকতার কে ইসলামী শরীয়ত মোতাবেক বিয়ে করে স্থানীয় অাবদুল মান্নান। বিয়ের প্রথম দিকে স্বামী-স্ত্রীর সুখে শান্তিতে সংসার করলেও গত কয়েক মাস ধরে মান্নানের স্ত্রী সুমি অাকতার বাবুল নামের এক ছেলের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে।

এর জের ধরে গত কয়েক দিন যাবৎ স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলে আসছিল। এ কারনে স্ত্রী সুমি অাকতার তার পিতার বাড়ীতে চলে যায়। এর কিছুদিন পর স্ত্রী সুমির ফোন পেয়ে স্বামী মান্নান গত ০১ আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর শাশুর বাড়ীতে বেড়াতে গেলে, সেখানে তাঁর স্ত্রী সুমি আকতার এবং বাবুল নামে এক ছেলের সাথে যৌনতা কাজে হাতে নাতে ধরা পড়ে।

এ পরকীয়া প্রতিবাদ করায় স্ত্রী ক্ষোব্দ হয়ে তার কথিত প্রেমিক সহ মান্নানের শশুর বাড়ীর লোকজন মিলে মান্নান কে এলোপাতারি খুপিয়ে রক্তাক্ত জখম করে।

এক পর্যায়ে মান্নান অজ্ঞান হয়ে মাটিতে পড়ে গেলে স্থানীয় লোকজনের সহযোগিতায় মান্নান কে অাহত অবস্থায় উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
উক্ত ঘটনার বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মামুন জানান স্ত্রীর পরকীয়া কাজে বাঁধা দেয়ার কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ সৃষ্টি হলে পরিকল্পিত ভাবে স্ত্রী ও শশুর বাড়ীর লোকজন সহ মান্নান কে খুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে তাঁকে স্থানীয় লোকজনের সহযোগিতায় অাহত অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে মান্নানের মৃত্যু হয় বলে জানান তিনি ।

উক্ত বিষয়ে মহেশখালী থানার (ওসি) প্রভাষ চন্দ্র ধর জানান তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে আইনের আওয়াতায় আনা হবে।

আপনার মতামত লিখুন :