• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

মারুফ আদনানের নির্দেশে ছাত্রনেতা সাইফুল ইসলামের মাস্ক বিতরণ

Md. Nazim Uddin / ১৯ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশে কক্সবাজার পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগ ফুড ডিপার্টমেন্ট শাখার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম নয়নের নেতৃত্বে নিজ এলাকায় করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকার দিকনির্দেশনা দিয়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়ে মাস্ক বিতরণ করেছেন।

বর্তমানে বাংলাদেশে করোনা ভাইরাসের সংক্রমণ বেশি হওয়াতে বাংলাদেশ সরকার লকডাউন ঘোষণা করেছে। লকডাউনে মানুষ স্বাস্থ্যবিধি না মেনে মানুষ লকডাউনকে তোয়াক্কা না করে এবং নিজের স্বাস্থ্য বিধি না মেনে চলাচলে জনজীবন ও করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পেয়েছে।

তাই বাংলাদেশ সরকার সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দিয়েছেন এবং মাস্ক পরা বাধ্যতামূলক করেছেন।

এরইমধ্যে বাংলাদেশের বিভিন্ন জায়গায় মানুষ এখনো মাস্ক পড়তে অনাগ্রহী। যারা অনাগ্রহী তাদেরকে ছাত্রলীগের ও সরকারি বিভিন্ন দপ্তর থেকে এবং সরকারি দিকনির্দেশনা অনুযায়ী মাস্ক পড়ার জন্য অনুরোধ করছে। একই সাথে মাস্ক না করলে জরিমানা গুনতে হচ্ছে।

এদিকে কক্সবাজার জেলার শহর কিংবা বিভিন্ন গ্রামেগঞ্জে ছাত্রনেতারা মাস্ক বিতরনে ব্যস্ত। তন্মধ্যে কক্সবাজার শহরের লিংক রোড এলাকায় পলিটেকনিক ইনস্টিটিউট কক্সবাজার এর ছাত্রনেতা সাইফুল ইসলাম নয়ন মাস্ক বিতরণ করে করোনা ভাইরাস মোকাবিলায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে।

সেই সাথে বাংলাদেশ ছাত্রলীগের কক্সবাজার জেলা শাখার সংগ্রামী সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশে লিংকরোড এলাকায় মাস্ক বিতরণ শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার বিভিন্ন ছাত্রনেতারা মাস্ক বিতরণে যথাযথ ভূমিকা পালন করছে। ছাত্রলীগের এইরকম মহৎ উদ্যোগকে স্বাগত জানাই এলাকাবাসী। একই সাথে সাইফুল ইসলাম নয়ন এলাকার বিভিন্ন সামাজিক উন্নয়ন এবং জনগণের উন্নয়ন করার লক্ষ্যে কাজ করে যাওয়ার জন্য সবার কাছে দোয়া কামনা করছেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ