এমপি কমলের নির্দেশে ডেঙ্গু প্রতিকার এবং গুজব প্রতিরোধে জোয়ারিয়ানালা ইউনিয়ন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ লিফলেট বিতরণ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০৭ AM, ০৫ অগাস্ট ২০১৯

মাসেদুল হক আরমান:
ডেঙ্গুর প্রতিকার, সচেতনতা, আঙ্গিনা পরিচ্ছন্নতা এবং গুজবের বিভ্রান্তি প্রতিরোধে শিক্ষার্থীদের মাঝে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করেন জোয়ারিয়ানালা ইউনিয়ন বঙ্গবন্ধু ছাত্র পরিষদ। রবিবার জোয়ারিয়ানালা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সিনিয়র সহ সভাপতি মনসুর আলম এবং সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহর নেতৃত্বে এইচ এম সাঁচি উচ্চ বিদ্যালয়, জোয়ারিয়ানালা বালিকা উচ্চ বিদ্যালয়, আবু বক্কর ছিদ্দিক (রঃ) দাখিল মাদ্রাসা, উত্তর মিঠাছড়ি জুনিয়র হাই স্কুল এবং উত্তর মিঠাছড়ি হেলপ্ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে জনসচেতনমূলক লিফলেট বিতরণ করেন নেতৃবৃন্দ।

কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের পক্ষ থেকে রামু উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি একরামুল হাসান ইয়াছিনের নির্দেশে জনসচেতনমূলক লিফলেট বিতরণ করা হয়।

সকাল ৯ টা থেকে শিক্ষা প্রতিষ্ঠান সহ হাসপাতাল এলাকা, চা বাগান বাজার, জোয়ারিয়ানালা বাজার, জোয়ারিয়ানালা মাদ্রাসা গেইটের ব্যবসায়ী এবং পথচারীদের মাঝে ডেঙ্গু প্রতিরোধ এবং গুজব প্রতিরোধের জনসচেতনমূলক লিফলেট বিতরণ কারেন। কোন গণপিটুনি দেখলে শিক্ষার্থীদের ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশের সহায়তা নেয়ার আহ্বান জানান এবং ডেঙ্গুর লক্ষণগুলো দেখলে অবহেলা না করে হাসপাতালে গিয়ে সেবা নেয়ার আহ্বান জানান। ডেঙ্গু পরীক্ষার ফী ৫০০ টাকার বেশী নিলে প্রশাষণকে জানাতেও বলেন ছাত্র পরিষদ নেতৃবৃন্দ।

জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দীন প্রিন্স উক্ত কর্মসূচী উদ্বোধন করেন। উদ্বোধনের পর তারা সারাদিন ব্যাপি কর্মসূচী রাখার পর বিকেল ৫ টায় লিফলেট বিতরণ সমাপ্ত করেন। লিফলেট বিতরণের সময় উপস্থিত ছিলেন রামু উপজেলা দপ্তর সম্পাদক এবং কলেজ ছাত্রলীগ নেতা এনামুল হোসাইন রিয়াদ, উপজেলা ছাত্র পরিষদ নেতা নূর আফতাব মাসুদ, জোয়ারিয়ানালা ইউনিয়নের সহ সভাপতি জসিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক ইনজেমাম আহাম্মদ রামীম, ১ নং ওয়ার্ড সভাপতি আবদুল মুবিন, ১নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম, ১ নং ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক তাহামিদ চৌধুরী, ৫ নং ওয়ার্ডের ছাত্রনেতা ইমরান,২ নং ওয়ার্ড ছাত্রনেতা মোঃ জাহিদ প্রমুখ।

আপনার মতামত লিখুন :