• রবিবার, ১৬ মে ২০২১, ১০:১০ অপরাহ্ন

কক্সবাজার শহরে রোজাদার মানুষের মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে ইফতার বিতরণ

Md. Nazim Uddin
আপডেট : সোমবার, ৩ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার পৌর শহরে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাসব্যাপী হতদরিদ্র মানুষ এবং পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করে আসছে। শহরব্যাপী এমন মহৎ উদ্যোগ গ্রহণ করেছেন কক্সবাজার জেলা প্রশাসন।

শনিবার পহেলা মে, বিকালে শহরের ভেতর পাহাড়তলী, লাইট হাউজ, সৈকত পাড়া, হলিডে মোড় ও জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে হতে ১ হাজার হতদরিদ্র মানুষ ও পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছিল।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাখন সূত্র ধরের নেতৃত্বে এই ইফতার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুম বিল্লাহ ও দেবাংশু বিশ্বাস।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাখন সূত্র ধর বলেন, জেলা প্রশাসক মো. মামুনুর রশীদের নির্দেশনায় করোনাকালে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। পাশাপাশি প্রতিদিন হতদরিদ্র মানুষ ও পথশিশুদের মাঝে ইফতারের প্যাকেট বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

তিনি আরও বলেন, এই পর্যন্ত সাড়ে ৬ হাজার হতদরিদ্র মানুষ ও পথশিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছিল। পুরো রমজান মাসজুড়ে এই কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 15 =

আরো বিভন্ন বিভাগের নিউজ
error: Content is protected !!