• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

লামায় সড়ক দূর্ঘটনা আহত- ১১

নিউজ রুম / ২৪৩ ভিউ টাইম
আপডেট : বুধবার, ৭ আগস্ট, ২০১৯

মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধি #
বান্দরবান পার্বত্য জেলায় লামায় যাত্রীবাহী একটি জীপ গাড়ি উল্টে ১১জন আহত হয়েছে। বুধবার (৭ আগষ্ট) সকাল সাড়ে ১০টায় লামা-আলীকদম সড়কের শিলেরতুয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এদের মধ্যে লামা হাসপাতালে ৮ জন কে ভর্তি করা হয়। গুরুতর আহত ৫ জনকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে। লামা হাসপাতালে ভর্তিকৃত আহতরা হলেন- মনির আহাম্মদ, রবীন্দ্র লাল, মেনতন ম্রো, তিংলক ম্রো, রেজাউল করিম, সাহাব উদ্দিন, জাহেদুল ইসলাম ও মো. পারভেজ। চকরিয়া হাসপাতালে নেওয়া অপর ৩ আহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি।

আহত যাত্রী মো. পারভেজ জানান, জীপটি চকরিয়া হতে আলীকদম যাচ্ছিল। জীপ চালক খুবই বেপরোয়া গতিতে জীপ চালাচ্ছিল। গাড়িটি পথে লামা পৌরসভার শিলেরতুয়া এলাকায় আসলে একটি টমটমকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে রাস্তার পাশের বড় একটি গাছের সাথে ধাক্কা দিলে জীপটি রাস্তার উপরেই উল্টে যায়। দুর্ঘটনার পরপরই ড্রাইভার পালিয়ে গেছে।

দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় লামা ফায়ার সার্ভিসের একটি টিম। তারা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

লামা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাফায়েত হোসেন বলেন, আমরা আহত ৮ জনকে লামা হাসপাতালে নিয়ে যায়। আরো কয়েকজনকে তাদের স্বজনরা হাসপাতালে নিয়ে গেছে।

লামা হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. শফিউর রহমান মজুমদার বলেন, (আরএমও)আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে। গুরুতর আহত ৫ জনকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে সহায়তা করা জন্য।


আরো বিভন্ন বিভাগের নিউজ