• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

প্রেমিকার উত্যক্ত ছবি ও ভিডিও ভাইরাল, অভিযুক্ত প্রতারক প্রেমিক গ্রেফতার

Md. Nazim Uddin / ২১ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ১৮ জুন, ২০২১

এ.এইচ রিপন,চকরিয়া:

কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রেমের নামে প্রতারণা, শারিরিক সম্পর্কের ছবি ও ভিডিও ধারণ। অতঃপর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমিকার উত্যক্ত ছবি ও ভিডিও ভাইরাল। অভিযুক্ত প্রতারক প্রেমিক গ্রেফতার।

রিপা আক্তার ছদ্মনাম (১৮) কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার একটি কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী। বিগত তিন বছর পূর্বে বান্দরবান জেলার লামা থানার কেদারবাদ গ্রামের মৃত নাছির উদ্দিন এর ছেলে মোঃ নাঈম উদ্দিন (২২) এর সাথে রিপা আক্তার এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এই প্রেমের সম্পর্কের সুবাধে নাঈমের সাথে রিপার প্রতিনিয়ত মোবাইল ফোনে কথাবার্তা হতো। প্রায় সময় প্রেমিকের ছোট খাট আব্দার পূরণ করতো রিপা।

একসময় প্রেমিক নাঈম রিপার কাছে তার একান্ত ব্যক্তিগত ছবি ও ভিডিও চায়। প্রথমে রাজি না হলেও বিশ্বাস এবং ভালবাসার কসম দিলে ভিডিও কলে নাঈমের সামনে আসে রিপা। সেই সুযোগে নাঈম রিপার আপত্তিরকর কিছু মোবাইল স্কীনশট ও মোবাইল স্কীন ভিডিও ধারন করে। এক পর্যায়ে নাঈম রিপার সাথে একান্তে দেখা করতে চায়।

বিগত (৬ সেপ্টেম্বর ২০) রাত অনুমান সারে ১০ টা সময় নাঈম বান্দরবান এর লামা থেকে চকরিয়া আসে এবং স্থানীয় লোকজনের চোখ ফাঁকি দিয়ে রিপার শোবার ঘরে ঢুকে। রাতে রিপাকে বিয়ের প্রলোভন দেখিয়ে রিপাকে তার ইচ্ছার বিরুদ্ধে রাত সারে ৪টা পর্যন্ত একাধিক বার ধর্ষণ করে এবং তা তার ব্যক্তিগত মোবাইলে রেকর্ড করে রাখে। ভোর হওয়ার আগেই নাঈম কৌশলে রিপার শোবার ঘর তেকে বাহির হয়ে বান্দরবন চলে যায়। এর পর থেকে নাঈমের ব্যবহৃত মোবাইল নাম্বারে কল করলে আর কল রিসিভ করে না। এক পর্যায়ে কল রিসিভ করলেও নাঈম রিপাকে তার মোবাইলে কল দিতে নিষেধ করে এবং কল দিলে তার একান্তমূহুর্তের আপত্তিকর ছবি ও ভিডিও অনলাইনে ভাইরাল করে দিবে বলে হুমকি দেয়।

গত (২২ ফেব্রুয়ারি ২০২১) নাঈম রিপা আক্তার ছদ্ম নামদিয়ে একটি ফেইক ফেইসবুক আইডি খুলে রিপার আপত্তিকর ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করে যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। রিপার মা বিষয়টি সামাজিক যোগাযোগের মাধ্যমে দেখেন এবং চকরিয়া থানায় এ বিষয়ে একটি এজাহার দায়ের করেন। চকরিয়া থানা পুলিশ এজাহারটি মামলা হিসেবে রুজু করে এবং এর পরপরই শুরু হয় এজাহারভুক্ত আসামী নাঈমকে গ্রেফতারে অভিযান।

বৃহস্পতিবার (১৭ জুন ২০২১) রাত অনুমান সারে ০৮ টা সময় চকরিয়া থানা পুলিশের একটি চৌকস টিম চকরিয়া থানাধীন বরইতলী ইউনিয়নের বানিয়াছড়া এলাকায় অভিযান পরিচালনা করিয়া অভিযুক্ত প্রতারক মোঃ নাঈম উদ্দিন (২২)কে গ্রেফতার করে এবং তার হেফাজত হতে উপরোক্ত ঘটনায় ব্যবহৃত একটি মোবাইল সেট উদ্ধার করেন।

এই সংক্রান্তে চকরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন তৎসহ পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়।


আরো বিভন্ন বিভাগের নিউজ