• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:২৭ অপরাহ্ন

দৈনিক মেহেদীর প্রতিনিধি সভা ও কার্ড বিতরণ সম্পন্ন

Md. Nazim Uddin
আপডেট : রবিবার, ২৭ জুন, ২০২১

ঘটনার গভীরে গিয়ে সঠিক তথ্য বের করে আনাই সাংবাদিকের কাজ। একজন সংবাদ শ্রমিক তখনই সফল হবে যখন সঠিক তথ্য দিয়ে দেশ ও জাতিকে সহযোগিতা করতে ভুমিকা পালন করবে। মফস্বলে যারা কাজ করে তারাই গনমাধ্যমের প্রাণ। তৃণমুল থেকে তথ্য তুলে আনার একমাত্র মাধ্যম হলো মফস্বলে কাজ করা সাংবাদিকগণ। তাই মুলতঃ আপনারাই পারেন গণমাধ্যমের জন্য চালিকা শক্তি। কক্সবাজারের বহুল আলোচিত পাঠক প্রিয় পত্রিকা, দৈনিক মেহেদী’র প্রতিনিধি সভা ও পত্রিকার আইডি কার্ড বিতরণ অনুষ্টানে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।

গতকাল (শনিবার) ২৬ জুন বিকাল ৩ টায় শহরের অভিজাত হোটেল জামান এর হল রুমে পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক স.ম ইকবাল বাহার চৌধুরীর সভাপতিত্বে উক্ত প্রতিনিধি সভা অনুষ্টিত হয়।

পরিচালনা সম্পাদক মোঃ মনছুর আলমের সঞ্চালনায় প্রতিনিধি সভায় স্বাগত বক্তব্য রাখেন ব্যবস্থাপনা সম্পাদক মোঃ নাজিম উদ্দিন।

বক্তব্য রাখেন, মফস্বল সম্পাদক এম এইচ আরমান, উপসম্পাদক মোঃ নেচার, স্টাফ রিপোর্টার সাখাওয়াত হোসাইন, আরাফাত হোসাইন, উখিয়া অফিস প্রধান শাকুর মাহমুদ চৌধুরী, রামু প্রতিনিধি কায়েদ আলম, উপকূলীয় প্রতিনিধি আলাউদ্দীন আলো, বন্দর প্রতিনিধি আনছারুল করিম, সদর প্রতিনিধি আকতার কামাল সোহেল, মহেশখালী প্রতিনিধি আব্দুল করিম রিফাত, লামা প্রতিনিধি মোঃ ইসমাঈলুল করিম প্রমূখ।

সভায় বক্তারা পত্রিকার বিভিন্ন দিক নির্দেশনা মূলক আলোচনা করেন এবং নতুন আঙ্গিকে পত্রিকা কিভাবে পরিচালিত করা যায় সে বিষয়েও বিভিন্ন মতামত তুলে ধরেন। দৈনিক মেহেদীর সকল পাঠকের দোড় গোরায় পৌছানোর ব্যাপারে সকলেই ঐক্যমত প্রকাশ করেন। আগামীদিনগুলোতে সকলে ঐক্যবদ্ধ হয়ে মাঠ পর্যায়ে থেকে বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য সকল প্রতিনিধিদের কাছ থেকে আশা প্রকাশ করেন ভারপ্রাপ্ত সম্পাদক ইকবাল বাহার চৌধুরী। সভা শেষে প্রতিনিধিদের নিকট পত্রিকার নিজ নিজ আইডি কার্ড প্রদান করা হয়।


আরো বিভন্ন বিভাগের নিউজ