• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন

ফেসবুকের নীল স্বীকৃতিতে বাংলাদেশী তারকারা

Md. Nazim Uddin
আপডেট : বুধবার, ৩০ জুন, ২০২১

চ্যানেল কক্স ডটকম ডেস্ক:

অন্যদিকে সম্প্রতি ফেইসবুকের ভেরিফাইড স্বীকৃতিপ্রাপ্ত হয়েছেন বাংলাদেশের তরুণ কিছু কণ্ঠশিল্পী এবং খ্যাতনামা তারকারা। ফেসবুকের এই ধারায় গত বেশ কয়েক বছর ধরেই তালিকাভুক্ত হচ্ছিল তারকা পাবলিক ফিগার রাজনৈতিক ব্যক্তিত্ব সহ নানা লোকজন। নীল চিহ্ন দিয়ে স্বীকৃতি দেয়া হচ্ছিল ফেইসবুক থেকে যাকে বলা হয় ব্লু ভেরিফিকেশন।

সম্প্রতি এই নীল চিহ্ন স্বীকৃতিপ্রাপ্ত হলেন জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচ এবং তার সাথে সাথে এই স্বীকৃতি পেলেন এ প্রজন্মের তরুণ কণ্ঠশিল্পী মোহাম্মদ মিলন, রকস্টার খন্দকার বাপ্পি, ফিউশন স্টার ইশরাক হোসেন এবং নাশিদ তারকা মেহতাজ।

অনুভুতি প্রকাশ করতে গিয়ে অনুরুপ আইচ জানান, এসব আমি এতোটা ফিল করিনা ছোট ভাই ইশরাকের মেধাবী পদচারণায় আবেদন করা ও অর্জন তবে ভালো লাগছে এখন।

বাপ্পি জানান, আমার মতে মিডিয়া কর্মীরা এ আবেদন করার প্রত্যেকেরই উচিত কারণ সিকিউরিটি মেন্টেন করতে এই কাজটি করা সবারই প্রয়োজন।

মিলন জানান, অনেকদিন ধরেই আবেদন করবো করবো করে করা হয় না,অবশেষে স্বাক্ষর ভাইয়ের সহায়তায় আবেদনটি করে সফলতা পেয়েছি, খুব ভালো লাগছে।

অন্যদিকে ইশরাক হোসেন জানান এসব নিয়ে দীর্ঘদিন গবেষণা করার পর ফেসবুকের চাহিদা মত সবকিছু দিয়ে কাজটি করি এবং সফল হই, প্রিয়জনদেরও এ কাজটিতে সহায়তা করছি খুভ ভালো লাগে।

এ প্রসঙ্গে মেহতাজ বলেন আমি এসবের তেমন কিছুই বুঝিনা, তবে নতুন নতুন ফিচারের সাথে যুক্ত হতে কার না ভালো লাগে আমারও ভালো লাগছে খুব।


আরো বিভন্ন বিভাগের নিউজ