• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:১১ অপরাহ্ন

ঈদুল আযহা উপলক্ষে ৬৯৮ পরিবারের মাঝে ভি.জি.এফ চাউল বিতরণ

Md. Nazim Uddin
আপডেট : রবিবার, ১৮ জুলাই, ২০২১

ইসমাইলুল করিম,বান্দরবান:

বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন পরিষদে ঈদুল আযহা উপলক্ষে অসহায় দুঃখ ও হতদরিদ্র পরিবারের মাঝে ভি.জি. এফ, কর্মসূচীর আওতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা ৬৯৮ পবিরারের মাঝে ১০ কেজি করে ভি.জি.এফ চাউল বিতরণ করা হয়।

রবিবার সকালে ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১৮ জুলাই ফাইতং ইউনিয়ন পরিষদ হলরুমে ১নং ওয়ার্ড থেকে ৯নং ওয়ার্ডে ভি.জি.এফের চাউল বিতরণী কার্যক্রম শুভ উদ্বোধন করেন ফাইতং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জালাল উদ্দীন কোম্পানি।

এ সময় উপস্থিত ছিলেন, লামা ব্যবস্থাপক পল্লী সঞ্চয় ব্যাংক অফিস উবাঞেই মার্মা, প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ জুবাইরুল ইসলাম(জুবাইর), প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ শহিদুল্লাহ মিন্টু ইউনিয়ন আওয়ামিলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাহামুদুর রহমান শুক্কুর, ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান জালাল উদ্দীন কোম্পানি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ও মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপির সহযোগিতার কারণে বান্দরবান লামায় ফাইতং মানুষ আজ ঈদুল আযহা দুঃসময়ে সরকারি সহায়তা পাচ্ছে। এভাবে অসহায় পরিবারকে সহায়তা আগামীতেও অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রী পক্ষ থেকে ত্রাণ সহায়তা অসহায়দের মধ্যে বিতরণ করেছে এবং আগামীতেও করবে। সেই সাথে সবাইকে মহামারীকালীন সময়ে সরকারী নির্দেশনার স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।


আরো বিভন্ন বিভাগের নিউজ