• বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:০৫ অপরাহ্ন

ড্রাইভারের হাত ধরে ফ্রান্স প্রবাসীর স্ত্রী উধাও

চ্যানেল কক্স আপনার পাশে
আপডেট : রবিবার, ১৮ জুলাই, ২০২১

এম. মিজানুর রহমান, লামা বান্দরবান।

বান্দরবানের লামায় পরকীয়া সম্পর্কের টানে ৩বছরের ছেলে সন্তানকে রেখে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যুবকের হাত ধরে পালিয়েছে ফ্রান্স প্রবাসীর স্ত্রী। রবিবার ১৮’জলুই রাত ১টা হতে সকাল অনুমান ৬টার ভেতর যে কোন সময় উপজেলার রুপসী পাড়া ইউপির ৪নং ওয়ার্ড দরদরী বড়ুয়া পাড়ায় এই ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রবাসীর মা সুজতা বড়ুয়া (৬০) বাদী হয়ে ছেলের বৌ জয়তি বড়ুয়াকে (২৬) ১নং পলাতক সুবাস বড়ুয়াকে (২০) ২নং তার বাবা কাজল বড়ুয়াকে (৫০) ৩নং ও মা সুশীলা বড়ুয়াকে (৪০) ৪নং আসামি করে লামা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ফ্রান্স প্রবাসী জ্ঞান পাল বড়ুয়ার স্ত্রী জয়তি বড়ুয়া (২৬) একই গ্রামের কাজল বড়ুয়ার ছেলে সুবাস বড়ুয়া (২০) (প্র: দিপু মণি) এর সঙ্গে প্রতিবেশীর সুবাদে বিবাদীর প্ররোচনায় পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। দিবাগত রাত ১টা হতে অনুমান ৬টার মধ্যে যে কোন সময় জ্ঞান পাল বড়ুয়ার পাঠানো ৬লক্ষ টাকা সহ ব্যবহারের ৫ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে প্রেমিক সুবাস বড়ুয়ার হাত ধরে পালিয়ে যায় ফ্রান্স প্রবাসী জ্ঞান পাল বড়ুয়ার স্ত্রী। রেখে যায় ৩ বৎসর বয়সের ১ শিশু ছেল। এ দিকে ৩বছরের শিশু ছেলেকে নিয়ে বিপাকে পড়েছেন বাবা জ্ঞান পাল বড়ুয়া।

প্রবাসী জ্ঞান পাল বড়ুয়ার মা সুজতা বড়ুয়া বলেন, আমার ছেলে জ্ঞান পাল বড়ুয়া একজন প্রবাসী। বিবাদী সুবাস বড়ুয়া টাকার লোভে বশীভূত হইয়া আর্থিক সুবিধা ভোগ করার লক্ষ্যে আমার ছেলের বৌকে বিভিন্ন প্রলোভন দেখাইয়া প্রেমের সম্পর্ক গড়ে তুলে। এমনকি তারা পালিয়ে যাওয়া আগে নতুন সংসার করার জন্য ফুসলাইতে থাকে। বিষয়টি জানাজানি হওয়ার পর এদের বাধা প্রদান করিলে বিবাদী ১ বিষ পান ও বিবাদী ২ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরে পারিবারিক ভাবে মীমাংসা হলেও অগোচরে মোবাইলের মাধ্যমে যোগাযোগ অব্যাহত রাখে। পরে আমার ছেলে তার বৌকে ফ্রান্সে নিয়ে যাওয়ার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা অবস্থায় আজ আমার ৩বছরের নাতিকে ঘুমে রেখে পালিয়ে যায় সে। এছাড়া টাকার লোভে বিবাদী সুবাস বড়ুয়াকে তার মা বাবা লেলিয়ে দেয় বলেও জানান প্রবাসীর মা।

এ বিষয়ে লামা থানার অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই ত্রিদিব বড়ুয়া বলেন, সুবাস বড়ুয়া নামে একটি ছেলের সাথে পরকীয়া করে ফ্রান্স প্রবাসীর স্ত্রী ৩বছরের ছেলে সন্তানের জননী জয়তি বড়ুয়া পালিয়ে যাওয়ার বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেছে, তদন্ত চলছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ