• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

লামায় ছাত্রলীগের উদ্যোগে ‘করোনা প্রতিরোধক বুথ’ উদ্বোধন

Md. Nazim Uddin / ৩২ ভিউ টাইম
আপডেট : সোমবার, ২৬ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিবেদন:

বান্দরবানের লামায় ‘করোনা প্রতিরোধক বুথ’ উদ্বোধন করেছে বাংলাদেশ ছাত্রলীগ লামা উপজেলা এইকাজে সহযোগীতা করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এই বুথ থেকে বিনা মূল্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার নেওয়া যাবে। বুথে আছে ব্যবহৃত মাস্ক ফেলার জায়গাও। বুথটি খোলা থাকবে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

সোমবার (২৬ জুলাই) সকালে লামা উপজেলা ভবনের সামনে করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মংক্যহ্লা মার্মার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজা রশিদ, উপজেলা আওয়ামিলীগ সভাপতি বাথোয়াইচিং মার্মা, জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শেখ মাহবুবুর রহমান, পৌর মেয়র মোঃ জহিরুল ইসলাম, নবাগত সহকারি কমিশনার (ভূমি) মোঃ শাহজাহান, লামা থানা ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান মিজান, ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দিন, আ. লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, সাধারণ সম্পাদক মোঃ শাহীন, পৌর ছাত্রলীগের সভাপতি বিপ্লব দাশ, সাধারণ সম্পাদক সুমন মাহমুদ, মাতামুহুরী কলেজ ছাত্রলীগের সভাপতি শহিদুল ইসলাম সাদ্দাম ও দলীয় অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ প্রমূখ।

বুথ উদ্বোধনকালে বক্তারা বলেন, ‘করোনা থেকে সুরক্ষার জন্য সচেতনতার বিকল্প নেই৷ করোনা মহামারি একটি বৈশ্বিক সমস্যা। উন্নত দেশগুলো করোনা পরিস্থিতি সামলাতে যেখানে হিমশিম খাচ্ছে, সেখানে জননেত্রী শেখ হাসিনার যোগ্যতা, দক্ষতা, অভিজ্ঞতা, রাজনৈতিক দূরদর্শিতা ও মেধার কারণেই বাংলাদেশ করোনাকে সহনশীল পর্যায়ে রাখতে সক্ষম হয়েছে৷ বীর বাহাদুর উশৈসিং এমপি নির্দেশে আমরা নিরলস কাজ করে যাচ্ছি৷

ছাত্রলীগও দেশব্যাপী অতন্দ্র প্রহরীর মতো কাজ করে যাচ্ছে৷ করোনা প্রতিরোধক বুথ স্থাপনের ব্যতিক্রমী এই কর্মসূচিকে আমি স্বাগত জানাই৷ দুর্দিনে মানুষের পাশে দাঁড়ানোই আওয়ামী লীগের ঐতিহ্য৷ এই উদ্যোগ অব্যাহত রাখতে হবে৷’


আরো বিভন্ন বিভাগের নিউজ