বান্দরবা‌নের রুমায় ড্রাইভার ও হেলফারসহ ৬ জনকে অপহরণ করেছে সন্ত্রাসীরা

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:২৬ PM, ২০ অগাস্ট ২০১৯

মোঃ নাজমুল হুদা, নিজস্ব প্রতিবেদক : বান্দরবানের রুমায় অস্ত্রের মুখে ৩ জীপ চালক ও হেলফারসহ ৬ জনকে অপহরণ করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। সোমবার (১৯ আগস্ট) বিকাল সাড়ে ৪ টার দিকে রুমা উপ‌জেলার সদর ইউনিয়নের মুন্নুয়াম পাড়ার সড়কে মিনঝিড়ি রাস্তার মুখ থেকে তাদের অপহরণ করা হয়। অপহৃতরা হলেন, বাসু কর্মকার (৩২), নয়ন জলদাস (২৯) এবং মো: মিজান (৩০)। পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রুমা বাজার দিন হওয়ায় বাজারে আসা যাত্রীদের মুন্নুয়াম পাড়ায় পাঠিয়ে ফেরার পথে উপজেলার সদর ইউনিয়নের মিনঝিড়ি পাড়া মুখ থেকে অস্ত্রের মুখে অস্ত্রধারী সশস্ত্র সন্ত্রাসীরা তিনটি জীপ গাড়ীর ৩ জন চালককে অপহরণ করে নি‌য়ে যায়। অপহৃতদের মধ্যে বাসু’র বাড়ি রুমা উপজেলার লেমুঝিরি পাড়া, নয়নের বাড়ি বড়ুয়া পাড়া ও মিজানের বাড়ি চট্টগ্রামের আমিরাবাদ এলাকায় বলে জানা গেছে।

এদিকে, অপহরণের খবর পেয়ে অপহৃতদের উদ্ধারে সেনাবাহিনী, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলসহ আশপাশের এলাকাগুলোতে অভিযানে নেমেছে। রুমা জীপ পরিবহণের লাইনম্যান মোহাম্মদ মিজান বলেন, সোমবার রুমায় সপ্তাহিক হাট বাজার ছিলো। বাজার থেকে যাত্রী নিয়ে তিনটি জীপ-গাড়ী চাইরাগ্র, হ্যাপীহিল, মুন্নুয়াম, আরথাহ ও বাসত্লাং পাড়া সড়কে যান। যাত্রী নামিয়ে ফেরার পথে মিনঝিড়ি পাড়ামুখ থেকে অস্ত্রধারী সন্ত্রাসীরা তিনটি গাড়ীর ৩ জন চালককে অপহরণ করে নিয়ে যায়। তাদের দুজনের বাড়ি রুমায় এবং একজনের বাড়ি চট্টগ্রামের আমিরাবাদে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার অ‌ফিসার ইনচার্জ (ও‌সি তদন্ত) মো. নজরুল ইসলাম ব‌লেন, মিনঝিড়ি পাড়া মুখ থেকে ৩ জীপ চালককে (ড্রাইভার) অপহরণের খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে কারা অপহরণ করেছে বিষয়টি এখনো নিশ্চিত হতে পারিনি। বিস্তা‌রিত প‌রে জানা যা‌বে বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন :