• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

লামায় হিন্দু বাড়ি আগুনে পুড়ে ছাই; ক্ষতি ‘নগদসহ ২০ লক্ষ টাকা

নিউজ রুম / ২০০ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯

মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবানে লামার ইয়াংছা বাজারস্থ ননী বাু দে এর বাড়ি আগুনে পুড়ে নগদ টাকাসহ ক্ষয়ক্ষতির পরিমাণ লাখ টাকা।মঙ্গলবার (২০ আগষ্ট) ইয়াংছা বাজারে ভোর ৫টায় ননী বাবুর বাড়িতে এ অগ্নিকান্ড ঘটে। স্থানীয় প্রত্যক্ষদর্শী আলতাফ ও শরীফ জানান,আমরা ফজর এর নামাজ পর দেখি বাড়িতে আগুন, ইয়াংছা আর্মি ক্যামের সেনাবাহিনী, ফাঁয়ার সার্ভিস গাড়ি ও লোকজন নিয়ে আমরা আগুন নিয়ন্ত্রনে আনি।

নাম না প্রকাশ করার শর্তে বলেন, এদের পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা হতে পারে বলে জানান।

ক্ষতিগ্রস্ত ননী বাবু দে জানান, আমরা বাড়ির সবাই পিতা বাড়ি ডুলাহাজারায় গত দুইদিন আগে পুজা করতে যাই, সেই সুযোগে কে বা কারা বাড়িতে প্রবেশ করে আলমারিতে রক্ষিত নগদ ৭ লক্ষ ৯০ হাজার টাকা নেওয়ার পর বাড়িতে আগুন ধরিয়ে দেন।

ননী বাবু দে বলেন, তাঁর ৭ লাখ ৯০ হাজার নগদ টাকা,বস খাট ৪টি,সুসেট ২টি,ল্যাপটপ ১টি,আলমারি ২টি,টেবিল ৪টি, কাপড় ও আসবাব সম্পূর্ণভাবে পুড়ে যায়। সব মিলিয়ে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।

স্থানীয় ইউপি সদস্য মাষ্টার শহীদুজ্জামান বলেন, এরকম ঘটনা অত্যন্ত দুঃখজনক, তার জীবনের কষ্টের অর্জিত সব সম্পদ শেষ। ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকের মজুমদার বলেন,তিনি সকালে এলাকার অনেককে নিয়ে আগুনে পুড়ে যাওয়া ওই ঘটনাস্থল ঘুরে দেখেছেন। ওই পরিবারগুলোর সবকিছুই আগুনে পুড়ে গেছে। পাশাপাশি লামার ইউএনও স্যারের মাধ্যমে ফরম পুরণ করে সাহায্যের জন্য জেলা প্রশাসক এর আবেদন করেছি।


আরো বিভন্ন বিভাগের নিউজ