মহেশখালী থানার অভিযানে এক রাতেই ৪১ জন বিভিন্ন মামলার আসামী গ্রেপ্তার।

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৪০ PM, ২১ অগাস্ট ২০১৯

তারেক আজিজ-

গত মঙ্গলবার গভীর রাত থেকে ভোর রাত পর্যন্ত এই অভিযান পরিচালিত হয়।

এতে মহেশখালী উপজেলার কালারমারছড়া, হোয়ানক, শাপলাপুর, কুতুবজোম, বড় মহেশখালী , মাতারবাড়ি থেকে বিভিন্ন মামলার পলাতক ৪১জন সন্ত্রাসী দাগী আসামীদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে মহেশখালী থানা পুলিশ।

মহেশখালী থানায় সদ্য যোগদান কৃত পুলিশ পরিদর্শক (তদন্ত) বাবুল আজাদ এর নেতৃত্বে থানা পুলিশের কয়েকটি ইউনিট এ অভিযান চালায়।

মহেশখালী থানা সূত্রে জানাযায়ঃ- গ্রেপ্তারকৃত আসামীরা হত্যা, ডাকাতি, মারামারি, জমি দখল, অস্ত্র, নারী ও শিশু নির্যাতন সহ বিভিন্ন মামলার আসামী।

অপরদিকে অনেক দিন পর মহেশখালীতে সদ্য যোগদান কৃত পুলিশ পরিদর্শক (তদন্ত) বাবুল আজাদ এর নেতৃত্বে থানা পুলিশের কয়েকটি ইউনিট এ অভিযান পরিচালনায় ৪১ দাগী সন্ত্রাসী গ্রেপ্তর হওয়ায় এলাকার সাধারণ জনগণের মাঝে স্বস্তি ফিরে আসে এই অভিযান চলমান থাকার জন্য মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধরের প্রতি বিশেষ অনুরোধ জানান মহেশখালী শান্তিকামী আপমর জনসাধারণ।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন আইনশৃঙ্খলা পরিস্থিতি শান্ত রাখতে দাগী সন্ত্রাসী অপরাধীদের গ্রেপ্তার করতে এই বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।গ্রেপ্তারকৃত আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

আপনার মতামত লিখুন :