লামায় শুভ জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:১৯ PM, ২৩ অগাস্ট ২০১৯

মোঃ নাজমুল হুদা লামা, (বান্দরবান) প্রতিনিধিঃ
বান্দরবানের লামা উপজেলায় সনাতন ধর্মালম্বীদের ধর্মীয় অনুষ্ঠান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। লামা কেন্দ্রীয় হরি মন্দির জন্মাষ্টমী উৎযাপন পরিষদের উদ্যোগে রোজ শুক্রবার (২৩ আগষ্ট ) সকাল ১০টা লামা বাজারে মঙ্গল শোভাযাত্রা লামা কেন্দ্রীয় হরিমন্দির হতে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে প্রদীপ প্রজ্বলন গীতি প্রতিযেগিতা,সন্ধ্যায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান করা হয় । উক্ত অনুষ্ঠানে লামা কেন্দ্রীয় হরি মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক প্রশন্ন ভট্টাচার্য্য এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নূর-এ-জান্নাত রুমি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট।

আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত লামা উপজেলা আওমীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা , লামা থানা অফিসার ইনচার্জ অপেল্লা রাজু নাহা, লামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, মোঃ জাহেদ উদ্দীন, মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কী রানী দাশ, আ, লীগ নেতা বিজয় আইচ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ,গোপন কান্দি চৌধুরী,গীতা শিক্ষা নিকেতনে শিক্ষক বাসু দাশ, অলক চৌধুরী, বাসু কর্মকার প্রমূখ উপস্থিত ছিলেন।

লামা জন্মষ্টামী উদযাপন পরিষদ এর আহবায়ক মাষ্টার বিপুল কান্দি নাথ বলেন, প্রতিবারের মত এবারও আমাদের কেন্দ্রীয় হরি মন্দিরে সারা দিবসের অংশে ছিল সকালে শুভ জন্মাষ্টমী উপলক্ষে সবার অংশগ্রহনে বিশাল মঙ্গল শোভাযাত্রা,প্রদীপ প্রজ্বলন, দুপুরে গীতি প্রতিযোগিতা ও সন্ধ্যায় আলোচনাসভা ও পুরস্কার বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন :