• রবিবার, ১৬ মে ২০২১, ০৮:৪০ অপরাহ্ন

হোমনায় সিঁথ কেটে অভিনব কায়দায় মোবাইল দোকানে দুধর্ষ চুরি

সংবাদদাতা
আপডেট : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯

মো.নাছির উদ্দিন-হোমনা (কুমিল্লা)প্রতিনিধি।
কুমিল্লার হোমনায় অভিনব কায়দায় হোমনা কফিল উদ্দিন গার্লস স্কুল মার্কেটে দুর্ধষ চুরি সংঘটিত হয়েছে। গতকাল শুক্রবার রাতে গালর্স স্কুলের
পিছন থেকে সুরঙ্গ করে দোকানের ফ্লোর ভেংগে টাইলস কেটে জ্যোতি মোবাইল পার্কের দোকানের ভিতরে ঢুকে ল্যাপটপ, মোবাইল সহ নগদ টাকা পয়সা নিয়ে যায়। জানাগেছে গত বৃহস্পতিবার হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় রোডের ইউনিভার্সেল কম্পিউটার সার্ভিস সেন্টারে দুর্ধষ চুরি হয়েছে। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।
সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় অভিযোগের তীর গালর্স স্কুলের নৈশপ্রহরী ওয়ারিশ ও স্কুলের কর্মরতগগ৯৯৯ মিস্ত্রীদের দিকে। জানাগেছে, গতকাল রাতে নৈশ প্রহরী মোঃ ওয়ারিশ উপস্থিত ছিলেন না এবং ৩ জন মিস্ত্রীকে খোজে পাওয়া যাচ্ছে না। স্থানীয়রা মনে করছেন এদেরকে জিজ্ঞাসাবাদ করলেই চুরির রহস্য উদঘাটিত হবে। উল্লেখ্য
এই নিয়ে হোমনা সদরে অনেক গুলি চুরি সংঘটিত হয়েছে। ইউএনও সাহেবের বাসা,হোমনা প্রেস ক্লাব, উপজেলা পরিষদের চেয়ারম্যানের অফিস ও বিভিন্ন দোকান সহ একাধিক গুরুত্বপূর্ণ স্থানে চুরি হয়েছে।
এই নিয়ে এলাকা বাসীর মধ্যে উদ্ধেগ বিরাজ করছে। এর পিছনে কোন গ্যাং কাজ করছে কিনা খতিয়ে দেখতে আইনশৃংখলা বাহিনীর প্রতি অনুরোধ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + six =

আরো বিভন্ন বিভাগের নিউজ
error: Content is protected !!