• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

লামা উপজেলা আওয়ামী লীগের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা

নিউজ রুম / ২১৯ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯

মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধি:
বান্দরবানের লামা উপজেলা আওয়ামী লীগের পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। বৃস্পতিবার (৫সেপ্টেম্বর) বিকালে বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা ৭১সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

এতে বাথোয়াইচিং মার্মাকে সভাপতি, মো. জহিরুল ইসলামকে সাধারণ সম্পাদক, প্রদীপ কান্তি দাশ,থোয়াইএক্য মার্মা ও ইয়াছিন করিমকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

অনুমোদিত কমিটির অন্য গুরুত্বপূর্ণ পদেরা হলেন, সহ-সভাপতি মোস্তফা জামাল, আক্তার কামাল,প্রশান্ত ভট্টাচার্য্য, বিজয় আইচ, রফিক আহমদ চৌধুরী, হ্লাথুইমং হেডম্যান, শাখাওয়াত হোসেন, মমতাজুল ইসলাম ও নিত্য দাশ। যুগ্ন-সাধারণ সম্পাদক ছাচিং প্রু মার্মা, মিন্টু কুমার সেন ও জসিম উদ্দিন কোং। আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আবচার উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. ইদ্রিস কোম্পানী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জাপান বড়ুয়া,

ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ওসমান গণি বাদশা,দপ্তর সম্পাদক অজাহা ত্রিপুরা, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মো. আবু সোয়াইব, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদু শুক্কুর মাষ্টার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্বাস উদ্দিন সেলিম, মহিলা সম্পাদক জাহানারা বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অমর কান্তি চৌধুরী,

শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মহেন্দ্র ত্রিপুরা, শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন বাদশা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শিপু বড়ুয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক স্বপন দে, সহ- দপ্তর সম্পাদক বাসু কান্তি দাশ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মনজুরুল ইসলাম, কোষাধক্ষ সাধন কান্তি দাশ। অনুমোদিত কমিটি আগামী ৩ বছর সংগঠনের দায়িত্ব পালন করবেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

প্রসঙ্গত, গত ২৭ জুলাই বান্দরবানের লামা উপজেলায় আওয়ামী লীগে অনুষ্ঠিত এক সম্মেলনের মাধ্যমে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।


আরো বিভন্ন বিভাগের নিউজ