• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

আমাদের চাঁন্দেরঘোনা গ্রুপ “মানবিক টিমের” উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি / ২৩ ভিউ টাইম
আপডেট : শনিবার, ১৯ মার্চ, ২০২২

নবগঠিত ঈদগাও উপজেলার ঈদগাঁও ইউনিয়নের আমাদের চাঁন্দেরঘোনা গ্রুপ (মানবিক টিমের) উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। জুমাবার (১৮ মার্চ) সকাল ৯ টা থেকে শুরু হয়ে বিকাল সাড়ে তিনটায় এই কর্মসূচি সমাপ্ত হয়। এসময় ১৩০ জন রোগীকে বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির মাধ্যমে ২৫০ জনকে রক্তের গ্রুপ নির্ণয় করে দেওয়া হয়েছে। পাশাপাশি প্রতিটি রোগীদের স্বল্প আকারে ফ্রি ঔষধ বিতরণ করা হয়েছে।
উক্ত মেডিকেল ক্যাম্প অনুষ্টানে চিকিৎসক হিসাবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য অফিসের মেডিকেল অফিসার ডা: ইমরান বাহাদুর (বিসিএস স্বাস্থ্য) ও বান্দরবান উপজেলা স্বাস্থ্য অফিসের মেডিকেল অফিসার ডা: আতিয়া সুলতানা লাকি (বিসিএস স্বাস্থ্য)।
এদিকে বিভিন্ন রোগে আক্রান্ত অবহেলিত রোগীদের ভাল মানের চিকিৎসা সেবার আওতায় আনার প্রত্যয়ে এই আয়োজন করেছেন বলে জানিয়েছেন আয়োজক কমিটির প্রধান সমম্ময়ক মিছবাহ উদ্দিন। পাশাপাশি উক্ত আয়োজন সফল করতে যারা অর্থ, শ্রম ও পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।
উল্লেখ্য-আমাদের চাঁন্দেরঘোনা গ্রুপ “মানবিক টিম” এলাকার বিভিন্ন অবেহেলিত মানুষকে সহযোগিতা মূলক কাজ করে আসছে। ইতিমধ্যে বিভিন্ন অসহায় ক্ষুদ্র ব্যবসায়ীকে আর্থিক সহযোগিতা, বিভিন্ন রোগীকে চিকিৎসা সেবা প্রদানে আর্থিক ও চিকিৎসাসেবা প্রদান সহ বিভিন্ন কর্মকাণ্ড সফলভাবে সম্পন্ন করেছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ