• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

কালারমারছড়া চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক হোবাইবের আবেগময় পোস্ট

নিজস্ব প্রতিবেদক / ১৭ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ১৭ মে, ২০২২

তারা ফোইজবুক থেকে হুবহু দেওয়া হল –

আমি কখনো শিল্পপতি, প্রতাপশালী হতে চাইনি, কালারমারছড়া সহ-অবস্থান সৃষ্টি করতে চেয়েছিলাম….
অনেক কিছু জলাঞ্জলি দিয়ে ক্ষুদ্র ক্ষুদ্র বালি কণা থেকে নিজের সুন্দর অবস্থান সৃষ্টির মাধ্যমে আমি কিছু করতে চেয়েছিলাম । মহেশখালীর এক সময়ের আলোচিত কালারামারছড়ার জন্য, কালারমারছড়ার মানুষের জন্য। আমি একটা ধারা তৈরি করতে চেয়েছিলাম যেখানে হাজার হাজার কল্যাণের জলরাশি এসে মিশবে।

আমি সাংবাদিকতা পেশাকে মানব সেবা হিসাবে কাজে লাগিয়ে একটি পথ তৈরি করতে চেয়েছিলাম, যে পথ ধরে লাখ লাখ কল্যাণার্থী হেটে চলবে মানব কল্যাণে। আমি সমাজের মুল স্রোতের বিপরীত মানুষ জলদস্যু ও অস্ত্রের কারিগরদের অন্ধকার জগৎ থেকে স্বাভাবিক জীবনে আলোর পথে ফিরতে কাজ করেছিলাম। বিশ্বাস করেন আমি কিছুই হতে চাইনি আমি কিছু করতে চেয়েছিলাম…..
প্রিয় এলাকাবাসী, সবসময় আপনাদের কথা চিন্তা করে নিরবিচ্ছিন্ন না হয়ে বিভিন্ন ঝড় তুফানের মধ্যে দিয়েও আপনাদের পাশে কালারমারছড়ায় ছিলাম।
আমি সিন্ডিকেট না করে দীর্ঘদিন সুবিধাবাদীদের ইন্ধনে জিইয়ে থাকা এলাকা ভিত্তিক বিরোধ আগামী প্রজন্মের দিকে তাকিয়ে হলেও আমি সবাইকে ঐক‍্যবদ্ধ ভাবে অতীতের সেই কালারমারছড়ায় ফিরে যেতে কাজ করতে চেয়েছিলাম। তবে এখন আমার জনপ্রিয়তা দেখে পথে পথে মোড়লদের প্রতিহিংসা দেখা যাচ্ছে।
এই ক্ষুদ্র জীবনে কতটুকু করতে পারবো জানিনা কিন্তু আমার অগাধ আত্মবিশ্বাস আছে আমার চিন্তাভাবনা এবং ইচ্ছা কল্যাণজনক হলে আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লা আমায় নিরাশ করবেন না ।
ইনশাআল্লাহ ❤️


আরো বিভন্ন বিভাগের নিউজ