• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

আলীকদমে মাতামুহুরী নদীতে নৌকা ডুবে দুই মহিলা নিখোঁজ

নিউজ রুম / ১৫৯ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৯

মোঃ নাজমুল হুদা,নিজস্ব প্রতিনিধি : বান্দরবান পার্বত্য জেলার আলীকদমে নৌকা ডুবে দুই মহিলা শ্রমিক নিখোঁজ রয়েছেন। বৃহস্পতিবার বিকাল ৫টা ৩০মিনিটের সময় আলীকদম উপজেলার ভুজির কুম এলাকায় এই নৌকাডুবির এঘটনা ঘটে। এসময় নৌকায় থাকা মাঝি সহ মোট আটজনের মধ্যে দুজনকে খোঁজে পাওয়া যায়নি।

সূত্রে জানা যায়,নৌকাডুবিতে নিখোঁজ রয়েছেন আলীকদম উপজেলার লিয়াকত আলী পাড়ার আব্দুল কুদ্দুছ এর স্ত্রী মুন্নি বেগম (৩০) এবং সিলেটি পাড়া এলাকার পেটান আলীর স্ত্রী ছেনোয়ারা বেগম (৩২)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নিখোঁজ দুই নারী শ্রমিক সহ অপর তিন নারী শ্রমিক ও দুই পুরুষ শ্রমিক নয়াপাড়া এলাকার মৃত আব্দু জব্বার এর ছেলে নুর মোহম্মদ এর জমিতে কাজ করতে যায়। দিনের কাজ শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার জন্য নদী পার হতে জমির মালিক নুর মোহাম্মদের নৌকায় উঠে ওই সাত শ্রমিক। নুর মোহাম্মদ নৌকা চালিয়ে মাঝ নদীতে ভূজির কুম নামক স্থানে এলে উত্তাল ঘুর্ণীপাকে পড়ে নৌকাটি ডুবে যায়।
এসময় নদীর তীর থেকে একটি স্পীড বোট এগিয়ে এসে ৬ জনকে উদ্ধার করতে পারলেও বাকি দুই নারী শ্রমিককে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে সংবাদ পেয়ে সেনাবাহিনী, পুলিশ, ফায়ার ব্রিগেড ও স্থানীয় উপজেলা প্রশাসন ঘটনাস্থালে গিয়ে দীর্ঘ দুই ঘন্টা উদ্ধার অভিযান চালিয়েও নিখোঁজ দুই নারী শ্রমিককে উদ্ধার করতে পারেনি।

নিখোঁজ দুই মহিলা ঘটনার ব্যাপারে সত্যতা নিশ্চিত করেন আলীকদম থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রকিব উদ্দীন।


আরো বিভন্ন বিভাগের নিউজ