• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন
  • Bengali Bengali English English

ইয়াবা দিয়ে স্বামীকে ফাঁসাতে গিয়ে স্ত্রী আটক

চ্যানেল কক্স ডেস্ক
আপডেট : শুক্রবার, ১ জুলাই, ২০২২

স্বামীকে ফাঁসাতে ঘরে বিশেষ কায়দায় রাখা হয় ইয়াবা। সেই খবর আবার বিভিন্ন মাধ্যমে দেয় (র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-কে। তবে মাঠে নেমে সেই রহস্য উদ্‌ঘাটন করে র‌্যাব জানতে পারে স্বামী নয়, ওই ইয়াবা ঘরে রেখেছেন গৃহবধূ নিজেই। স্বামীকে ফাঁসানোর অপরাধে সেই গৃহবধূ তসলিমাকে আটক করে র‌্যাব।

বুধবার (২৯ জুন) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামি তসলিমা আক্তারকে (২৫) আটক করা হয়।

র‌্যাব-৭-এর কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান সময় সংবাদকে এসব তথ্য নিশ্চিত করেন।

শুক্রবার (১ জুলাই) সকালে সংবাদমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, অপরাধী তসলিমা আক্তার তার স্বামীর আগের বিয়ের ব্যাপারে জেনেও আর্থিক ও সম্পত্তিসংক্রান্ত সুবিধা পাওয়ার জন্য পুনরায় বিয়ে করেন। বিয়ের পর থেকে স্বামী তার প্রথম স্ত্রীর তুলনায় দ্বিতীয় স্ত্রীকে কম অর্থ দিতেন।

অন্যদিকে স্বামী তার একমাত্র সম্পত্তি (চট্টগ্রাম শহরে একটি ফ্ল্যাট) দ্বিতীয় স্ত্রী তসলিমার কাছে হস্তান্তর করতে অস্বীকার করেন। এ কারণেই তসলিমা আক্তার ক্ষিপ্ত হয়ে স্বামীকে মাদকসহ আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর কাছে ধরিয়ে দেয়ার জন্য পরিকল্পনা করেন।

এরপর কৌশলে নিজে ইয়াবা কিনে বাড়িতে লুকিয়ে রাখেন। বিভিন্ন মাধ্যমে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীকে ইয়াবার বিষয়টি অবগত করেন।
গোপন তথ্যের ভিত্তিতে চট্টগ্রামের বোয়ালখালীর খিদিরপুর এলাকার একটি ভবনের দ্বিতীয় তলার রুমের ভেতরে মাদক দ্রব্য আছে এমন তথ্য ছিল। ওই তথ্যের ভিত্তিতে গত ২৯ জুন অভিযান চালিয়ে আসামি তসলিমা আক্তারকে আটক করে র‌্যাব।

তার দেয়া তথ্যমতে, ১টি প্যাকেটের ভেতরে ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় রুম তল্লাশি করে সিরামিকের মালামাল রাখার কার্টনের মধ্যে বিশেষ কৌশলে সংরক্ষিত অবস্থায় আরও ৪৪০ পিসসহ মোট ৪৯০ পিস ইয়াবাসহ আসামিকে গ্রেফতার করা হয়। পরে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানায় র‌্যাব।


আরো বিভন্ন বিভাগের নিউজ