• বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

১০ লাখ টাকায় আপস করলেন সুবাহ

ডেস্ক নিউজ
আপডেট : সোমবার, ২৫ জুলাই, ২০২২

কণ্ঠশিল্পী ও সাবেক স্বামী ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগে করা মামলায় আপস করেছেন অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহ। ১০ লাখ টাকার বিনিময়ে আপস করা হয়।

আজ সোমবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭-এর বিচারক আবেরা সুলতানা খানমের আদালতে উপস্থিত হয়ে এ তথ্য জানান অভিনেত্রী। এ সময় ইলিয়াস হোসাইনও উপস্থিত ছিলেন।
বিচারক মামলাটির সাক্ষ্য ও যুক্তি উপস্থাপন শেষ করে রায়ের জন্য ২৭ জুলাই দিন ধার্য করেন। সুবাহ বিচারককে বলেন, ‘আমরা পারিবারিকভাবে ১০ লাখ টাকায় মামলা মীমাংসা করেছি। টাকা আমি বুঝে পেয়েছি। এখন ইলিয়াসের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই। ‘

সুবাহ বলেন, ‘যে সংসার করবে না তার সঙ্গে জোর করে সংসার করা যায় না। ইলিয়াস তার জীবনে ভালো থাকুক আর আমি আমার জীবনে ভালো থাকি। পারিবারিকভাবে আমাদের আপস হয়েছে। আমি ২০ লাখ টাকা দাবি করেছিলাম। তবে যেকোনোভাবে আমরা মীমাংসা করেছি। ‘

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭-এর সহকারী পাবলিক প্রসিকিউটর মোহাম্মদ লিয়াকত আলী বলেন, ১০ লাখ টাকার বিনিময়ে ইলিয়াস ও সুবাহর মামলা মীমাংসা হয়েছে। ২৭ জুলাই মামলাটির রায় ঘোষণার জন্য দিন ধার্য করেছেন আদালত।


আরো বিভন্ন বিভাগের নিউজ