• শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

ইমরানের ‘ঘুম ঘুম চোখে’ কক্সবাজারে নির্মিত মিউজিক ভিডিও

মনছুর আলম
আপডেট : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২

রঙ্গন মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশিত হলো জনপ্রিয় শিল্পী ইমরান মাহমুদুলের নতুন গান ‘ঘুম ঘুম চোখে’। মিউজিক ভিডিও আকারে এটি ভিডিও শেয়ারিং প্ল্যাটফরমে এটি অবমুক্ত করা হয়েছে। ঘুমঘুম চোখে গানটির ভিডিও নির্মাণ করেছেন সবার পরিচিত অনেক ভাইরাল মিউজিক ভিডিও পরিচালক সৈকত রেজা। গীতিকার জামাল হোসেনের কথায় গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন ইমরান মাহমুদুল নিজে চমক লাগিয়ে দিয়েছেন।

গানটি প্রকাশ উপলক্ষে গত শনিবার ২৩ জুলাই একটি মোড়ক উন্মচনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী কনা, ঝিলিক, ক্লোজআপ রাশেদ, মিলন নির্মাতা সৈকত রেজা, ইমরান,গানটির মডেল নীলাঞ্জনা নীলা ও জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর প্রশাসন) শাহীন আক্তার, গীতিকার জামাল হোসেনসহ অনেকে। গান প্রসঙ্গে জামাল হোসেন বলনে, ইমরানকে ভেবেই গানটি লিখেছি। আমার কথার ওপর তিনি দারুণ সুর করছেনে। সত্যি বলতে, শ্রোতারা ইমরানরে কণ্ঠে যেমন শুনতে চান, এতে সেই ফিল পাবেন। ইমরান বলেন, এ গানের কথা ও সুর সবার ভালো লাগবে আশা করছি।

গত ২৩ জুলাই রিলিজ হবার পর থেকে নিউজ লেখা পযর্ন্ত “রঙ্গন মিউজিক” ইউটিউব চ্যানেলে ৫ লাখ ভিউ অতিক্রম করছে। গানের কমেন্ট হাজার হাজার দর্শক বেশ প্রশংসা করছে। কক্সবাজারের চিত্র বরাবরের মত এবারো আরো বেশি দর্শকের মন মুগ্ধ করছে। পরিচালক সৈকত রেজা বলেন আমি আমার দক্ষতা দিয়ে প্রতিবার এরকম চমক দর্শকে উপহার দিচ্ছি। আশা করি দর্শকের ঘুম ঘুম চোখে ইমরানের গানটি অনেক বেশি ভাল লাগবে।

গানের লিংক দেখুন –


আরো বিভন্ন বিভাগের নিউজ