• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

লামায় ৬৯লিটার দেশীয় তৈরি চোলাই মদ ব্যবসায়ী আটক ১

লামা সংবাদতাদা / ২৯ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়নে পুলিশ অভিযান চালিয়ে ৬৯ লিটার দেশীয় চোলাই মদসহ তৌহিদুল ইসলাম (২২) নামের এক মাদক ব্যবসায়ীকে ফাইতং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.শামিম শেখ নেতৃত্বে ফাঁড়ি কর্তব্যরত এস আই জুনাইদ হাসান, এএস আই মাসুদ রানা আটক করেছে।

আটককৃত তৌহিদুল ইসলাম চকরিয়া উপজেলার বমু বিলছড়ি ইউনিয়ন ৬নং ওয়ার্ড বমু পাড়ার নুরুল ইসলাম ছেলে। (১৭ আগষ্ট বুধবার) রাত ১১টায় লামা থেকে ফাইতং বাজার রাস্তা দিয়ে দেশীয় তৈরি চোলাই মদ পাচার করার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বস্তা ভর্তি চোলাই মদ পেলে একজন পালিয়ে যায়। পরপর পুলিশ অভিযান চালিয়ে পুলিশ ফাঁড়ি নিচে রাস্তায় মাথায় স্থান থেকে তৌহিদুল ইসলাম কে বস্তা ভর্তি চোলাই মদ ও মোটরসাইকেল সহ কৌশলে মদ পাচারের সময় তাকে আটক করা হয়।

ফাইতং পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মো. শামীম শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ফোর্স দিয়ে অভিযান চালানো হয়, অভিযান চলাকালে ৬৯ লিটার দেশীয় চোলাই মদ ব্যবসায়ী তৌহিদুল ইসলাম কে বস্তা ভর্তি চোলাই মদসহ আটক ও মোটর সাইকেল জব্দ করা হয়, তাকে আটকের সুযোগ বুঝে তার এক সহযোগী পালিয়ে যায়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে লামা থানায় একটি মামলা দায়ের করা হবে এবং ধৃত ব্যক্তিকে লামা থানায় সোর্পদ করা হচ্ছে।

লামা থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম জানায়, এখনো থানায় আটক আসামি হস্তান্তর করে নাই।


আরো বিভন্ন বিভাগের নিউজ