• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

পাকিস্তানে দুই বান্ধবী আজীবন একসঙ্গে থাকতে বিয়ে করলেন এক ছেলেকে!

চ্যানেল কক্স ডেস্ক / ১৬ ভিউ টাইম
আপডেট : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২

পাকিস্তানের দুই তরুণীর একজনের নাম শেহেনাজ এবং অপরের নাম নূর।তারা দু’জন অভিন্ন হৃদয় বন্ধু। বিয়ের পরেও একে অপরকে ছেড়ে থাকতে চাননি। সেজন্য এক অভিনব উপায় বের করলেন দুই তরুণী। তাই একই যুবককে বিয়ে করলেন দু’জন। এখন তিনজন একটি বাড়িতে সুখে-শান্তিতে বসবাস করছেন।
শুনতে অবাক লাগলেও এই ঘটনা বাস্তবে ঘটেছে। বন্ধুত্ব ভাঙতে না চেয়ে এবং সারা জীবন পরস্পরের সঙ্গে থাকার জন্য, একই যুবকে বিয়ে করেছেন দুই তরুণী। এই ধরনের ঘটনা সাক্ষী পাকিস্তানের মুজাফ্ফরগড়।

দুই তরুণীর একজনের নাম শেহেনাজ এবং অপরের নাম নূর। যে যুবককে তারা বিয়ে করেছেন, তার নাম এজাজ। একটি পাক ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে শেহেনাজ জানিয়েছেন, তার সঙ্গে প্রথম এজাজের বিয়ে হয়েছিল। এরপর প্রাণের বান্ধবী নূরকে ছেড়ে শ্বশুর বাড়িতে থাকতেন তিনি। নূর মাঝেমধ্যে তার সঙ্গে দেখা করতে আসতেন। কিন্তু এই ক্ষনিকের দেখায় দুই বান্ধবীর মন ভরছিল না। তাই শেহনাজের স্বামী এজাজকে বিয়ের সিদ্ধান্ত নেন নূর। যাতে তারা তিনজন একই বাড়িতে বাস করতে পারেন।

নূরের সিদ্ধান্তে সঙ্গ দেন শেহেনাজও। যেমন ভাবনা তেমন কাজ…বান্ধবী শেহনাজের স্বামী এজাজকে বিয়ে করেন নূর। বর্তমানে শেহনাজের দুই সন্তান এবং নূরের একটি সন্তান রয়েছে। গোটা পরিবার একটি বাড়িতেই থাকে। তাদের বন্ধুত্ব এতটাই পোক্ত যে, স্বামীর সঙ্গে ঝগড়া হলেও নূরের সঙ্গে কোনও দিন মনোমালিন্যে জড়াননি শেহনাজ। বান্ধবীর বিরুদ্ধে কোনও অভিযোগ নেই নূরেরও। সূত্র: জিনিউজ২৪


আরো বিভন্ন বিভাগের নিউজ