চিকিৎসার জন্য ভারত গেলেন সাংবাদিক ইমাম খাইর

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৫৮ AM, ২৬ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদকঃ
দীর্ঘ প্রায় সাড়ে ৯ মাস পায়ের লিগামেন্ট সমস্যায় ভুগছিলেন কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন) এর বার্তা সম্পাদক ইমাম খাইর।
দেশের অনেক ডাক্তারের পরামর্শ নিয়েছেন, চিকিৎসাও করেছেন। কিন্তু কিছুটা উন্নতি হলেও পুরোপুরি সুস্থ হননি। সিদ্ধান্ত, বেটার ট্রিটমেন্ট নিতে হবে।
পরামর্শক্রমে ২৫ শে সেপ্টেম্বর রাতে ভারতের উদ্দেশ্যে কক্সবাজার থেকে রওনা দেন কক্সবাজারের ‘চারণ সাংবাদিক’ খ্যাত ইমাম খাইর।
বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বেলা দুইটার ফ্লাইটে আগরতলা হয়ে ভারতের সিএমসি হসপিটালের উদ্দেশ্যে রওনা দেবেন।
হাসপাতালের পক্ষ থেকে পূর্বে দেয়া অ্যাপোয়েন্টমেন্ট মতে, ৩০ সেপ্টেম্বর তিনি অর্থোপেডিক সার্জন দেখাবেন।
উল্লেখ্য, ২০১৮ সালের ১৭ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে অনুষ্ঠিত সাংবাদিকদের প্রীতি ফুটবল ম্যাচে খেলার এক পর্যায়ে বাম পায়ের লিগামেন্ট ছিঁড়ে যায় সাংবাদিক ইমাম খাইরের। তিনি খেলেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার হয়ে।
সেদিনের সবার মত খেলায় অংশগ্রহণ করেন, দারুন পারফরম্যান্স দেখান।
দুঃখের বিষয়, খেলার সময় হঠাৎ অসাবধানতা বশতঃ পায়ে চোট লেগে আহত হওয়ার পর তাকে সোজা হাসপাতালে নেওয়া হলে। বিভন্ন রকম এক্স -রে ও অন্যান্য পরীক্ষা নীরিক্ষার পর প্রথমে তেমন সমস্যা ধরা পড়েনি। স্বাভাবিক চলাফেরাও করেন। কিন্তু কিছু দিন পরে ব্যাথার মত বাড়তে থাকে। চিকিৎসকের পরামর্শে MRI টেস্ট করার পর দেখা গেল, হাটুর মধ্যখানে ইনফেকশন। উন্নত চিকিৎসার জন্য ভরতের ভেলোরে অবস্থিত CMC হাসপাতালে যেতে পরামর্শ দেন ডাক্তার।
সব প্রস্তুতি শেষ করে ২৫ সেপ্টেম্বর ভারতের উদ্দেশ্য রওনা দেন। পূর্ণ চিকিৎসা সেরে সুস্থ হয়ে যাতে ইমাম খাইর দেশে ফিরতে পারেন, সেজন্য সবার দোয়া কামনা করেছেন।

আপনার মতামত লিখুন :