• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

আত্মীয়র লাশ দেখতে গিয়ে পথে ৩ জন লাশ হয়ে গেল

ডেস্ক নিউজ / ১৪ ভিউ টাইম
আপডেট : বুধবার, ৩১ মে, ২০২৩

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের ভেতরে ঢুকে নিহত হয়েছেন তিনজন। এ সময় মোটরসাইকেলে থাকা অপর আরোহী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

আজ বুধবার ভোরে উপজেলার দেবীডুবা ইউনিয়নের কালুরহাট কাটনহারি এলাকায় বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—বোদা পৌরসভার তিতোপাড়া গ্রামের আলমাস আলীর ছেলে তৌহিদুল ইসলাম (৩৫), একই এলাকার রজব আলীর ছেলে আমীন শেখ (৪৮) ও মোজাম্মেল হকের ছেলে আলমাস আলী (৫৫)। এ সময় নিহত আমিন শেখের ভাই সালেকুল ইসলাম (৩৫) আহত হন। আহত সালেকুল রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন স্থানীয়দের বরাত দিয়ে বলেন বলেন, বোদা উপজেলা থেকে একই মোটরসাইকেলে চারজন আসছিলেন দ্রুতগতিতে। সম্ভবত দ্রুতগতির কারণে চালক আমিন নিয়ন্ত্রণ হারিয়ে থেমে থাকা ট্রলির ভেতরে মোটরসাইকেল ঢুকিয়ে দেন। এতে ঘটনাস্থলেই নিহত হন তোহিদুল ইসলাম ও আমিন শেখ।

আহত আলমাসক রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। হতাহতরা এক স্বজনের জানাজায় অংশ নিতে যাচ্ছিলেন বলে জানান ওসি।

ওসি আরও বলেন, ঘটনাস্থল থেকে গাছভর্তি ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। তবে ট্রাক্টরচালক পালিয়ে গেছেন। নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ