• বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১১:০০ অপরাহ্ন

বোনের বিয়ে খেতে গিয়ে ছোট ভাই লাশ

সংবাদদাতা
আপডেট : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯

ঈদগাঁও প্রতিনিধিঃ

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের সদরের ঈদগাঁওতে জেঠাতো বোনের বিয়ে খেতে এসে লাশ হয়ে ফিরল মো. শাহিন বাবু (৭) নামের এক শিশু।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ঈদগাঁওয়ের মেহেরঘোনা ‘নূর-এ কমিউনিটি সেন্টারের’ সামনে একটি ড্রাম ট্রাকের চাপায় প্রাণ হারায় শিশু শাহীন।

স্থানীয় জনতা চালকসহ ড্রাম ট্রাকটি আটক করেছে। নিহত শাহিন বাবু ঈদগাঁওয়ের দক্ষিণ মেহেরঘোনা এলাকার চেহের আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাড়ির পাশের নূর-এ কমিউনিটি সেন্টারে জেঠাতো বোনের বিয়ের খাবার খেয়ে বাড়ি ফিরছিল শাহিন। রাস্তা পার হওয়ার সময় একটি ড্রাম ট্রাক শাহিনকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় শাহিন। স্থানীয়রা ধাওয়া দিয়ে চালক ও ড্রাম ট্রাকটি আটক করে।

প্রতিবাদে সড়ক অবরোধ করে স্থানীয় জনতা। এতে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত মহাসড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। কিন্তু কিছুতে অবরোধকারীদের সরানো যাচ্ছিল না। খবর পেয়ে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন ঘটনাস্থলে পৌঁছে আগামী এক সপ্তাহের মধ্যে দুর্ঘটনার স্থানে স্পিড ব্রেকার করে দেয়ার আশ্বাস দিলে শান্ত হয় উত্তেজিত জনতা। পরে অবরোধ তুলে নিলে বিকেল ৪টা থেকে যান চলাচল স্বাভাবিক হয়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 14 =

আরো বিভন্ন বিভাগের নিউজ