• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২২ অপরাহ্ন

ঈদগাঁওতে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী আহত- থানায় এজহার দায়ের

বার্তা পরিবেশক / ২৮ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩

ঈদগাঁও বাস-স্টেশনে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী আব্দু রশিদসহ কয়েকজন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় থানায় এজহার দায়ের করেছেন ভুক্তভোগীরা। গতকাল বুধবার (২৯ নভেম্বর) সকাল এগারোটার দিকে এ ঘটনা ঘটে।
এজহার সুত্রে জানাযায়, ঈদগাঁও বাস-স্টেশনস্থ আরফাত শফিং কমপ্লেক্সের মালিক আব্দু রশিদ উক্ত বিল্ডিং এর ৩য় তলায় নিজ বাসায় অবস্থান করছিলেন। এসময় অভিযুক্ত তারেক মাহমুদ ও ফেরদৌস আলম অজ্ঞাত কয়েকজন সন্ত্রাসীসহ বাসায় ঢুকে দশ লক্ষ টাকা চাঁদা দাবী করে। পরে টাকা দিতে অস্বীকার করলে লাটি, লোহার রড, হাতুড়ি ইত্যাদি দিয়ে ব্যপক মারধর করে আব্দু রশিদসহ কয়েকজন আহত হয়। এতে শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত ও ফুলা জখম হয়। আহতরা বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এসময় বাসার গুরুত্বপূর্ণ আসবাবপত্র ভাঙচুর করে যার আনুমানিক মূল্য লক্ষাধিক টাকা হবে বলে এজহারে উল্লেখ করেন। তাছাড়াও হামলার শিকার হওয়া আব্দু রশিদ ও তার ছেলে আব্দুল্লাহর পকেটে থাকা ১০ হাজার নিয়ে ফেলেন হামলাকারীরা। এ ঘটনায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে আরফাত শফিং কমপ্লেক্স এলাকায়।

এ বিষয়ে হামলার শিকার হওয়া আব্দু রশিদ বলেন, আমার প্রতিবেশী তারেক ও ফেরদৌস হঠাৎ আমার বাসায় ঢুকে হামলা করে ভাঙচুর চালিয়ে টাকা পয়সা লুট করেছে। এটি পুলিশকে অবগত করেছি। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করছি।

অভিযুক্ত তারেক মাহমুদ বলেন, আব্দু রশিদ গং এর সাথে সীমানা সংক্রান্ত বিষয়ে বিরোধকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটেছে, যেটি উভয় পক্ষ থানায় এজহার জমা দিয়েছি, পুলিশ উভয় পক্ষকে বসে সামাধানের জন্যে সময় দিয়েছেন।

ঈদগাঁও থানার ওসি গোলাম কবির জানান, এ ঘটনাটি শুনেছি। উভয় পক্ষ এজহার দিয়েছেন, বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো বিভন্ন বিভাগের নিউজ