• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন

অফিসেই গোপন কক্ষ, সেলিমের অপকর্মে সঙ্গী শতাধিক তরুণী!

নিউজ রুম / ১৬০ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ৪ অক্টোবর, ২০১৯

অনলাইন ক্যাসিনোর মূলহোতা ও কান্ট্রি হেড সেলিম প্রধানের গ্রেফতারের পর অপরাধজগতের অনেক ফিরিস্তি এখন র‌্যাবের হাতে। উঠে এসেছে তার চাঞ্চল্যকর নারী কেলেঙ্কারির নানা তথ্য। জানা গেছে, সারা রাত সেলিম অফিসের গোপন কক্ষে মেয়েদের সঙ্গে সময় কাটাতেন। তার এই অপকর্মে সঙ্গী শতাধিক তরুণী!

সেলিমের অপকর্মের সাক্ষী সুলাইমান নামের তার এক গাড়িচালক গণমাধ্যমকে বলেন, সেলিমের গুলশানের বাসার চারতলার অফিসে একটি গোপন কক্ষ রয়েছে। সেখানে গত ছয় মাসে অন্তত এক শ তরুণীকে গাড়িতে করে নিয়ে গেছেন তিনি।
সুলাইমান আরও জানান, সেলিম মাসের বেশির ভাগ সময় দেশের বাইরে থাকতেন। দেশে যখন আসতেন, তখন দিন-রাত ২৪ ঘণ্টা তার সঙ্গে ব্যস্ত থাকতে হতো। সারা রাত সেলিম অফিসের গোপন কক্ষে মেয়েদের সঙ্গে সময় কাটাতেন। অথচ নিচতলায় তার বড় স্ত্রী থাকতেন।

গত ৩০ সেপ্টেম্বর ব্যাংকক যাওয়ার পথে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইট থেকে সেলিম প্রধানকে গ্রেফতার করা হয়। এরপর র‌্যাব হেফাজতে জিজ্ঞাসাবাদে দীর্ঘ ৩০ বছরে তার অপরাধজগতের অনেক ফিরিস্তি র‌্যাবের কাছে স্বীকার করেছেন। সে সঙ্গে অপরাধজগতে পা দেওয়ার পর সাড়ে তিন শ কোটি টাকা পাচারের তথ্যও দিয়েছেন তিনি।

এদিকে, বৃহস্পতিবার সেলিম প্রধান এবং তার দুই সহযোগী আক্তারুজ্জামান ও রোমানকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় চার দিন করে রিমান্ডে নিয়েছে পুলিশ।

সেলিমের অপকর্মের বিষয়ে র‌্যাবের এক কর্মকর্তা জানান, সেলিম গুলশানের অফিসে তরুণীদের নিয়ে অনৈতিক কাজ করত। তার অফিস থেকে এর বেশ কিছু প্রমাণও পেয়েছি আমরা। এতে ধারণা করা হচ্ছে, তার অফিসকে সে সব ধরনের অনৈতিক কাজের জন্য ব্যবহার করত।’ সূত্র- বাংলাদেশ প্রতিদিন


আরো বিভন্ন বিভাগের নিউজ