দেশের কোনো গ্রামে কোনো কাঁচা রাস্তা নেই: আ’লীগ এমপি তাজুল

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৩৫ AM, ০৬ অক্টোবর ২০১৯

 

ডেস্কঃ
ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্য ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম বলেছেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বে পরিগণিত হয়েছে। উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। মাননীয় প্রধানমন্ত্রী ‘গ্রামকে শহর’- এই স্লোগানকে সামনে রেখে প্রতিটি গ্রামকে উন্নয়নের চাদরে ঢেকে দিয়েছেন। আজ দেশের কোনো গ্রামে কোনো কাঁচা রাস্তা নেই।

শনিবার ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনীতে তিনি এ সব কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা তথ্য অফিসের উদ্যোগেউপজেলা পরিষদ মিলনায়তনে এই আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তাজুল ইসলাম এমপি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে প্রতিটি হাসপাতাল ও স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন নতুন পদ সৃষ্টি করেছেন। আজ কোনো মানুষ না খেয়ে থাকে না। বেকারের সংখ্যা দিন দিন কমে আসছে। প্রতিটি উপজেলা পর্যায়ে ১টি মাধ্যমিক ও ১টি কলেজকে জাতীয়করণ করে শিক্ষার সুযোগ আরও বৃদ্ধি করা হয়েছে।’

বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শরীফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাঞ্ছারামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় সংস্কৃতি উপ-কমিটির সদস্য সাঈদ আহম্মেদ বাবু, ব্রাহ্মণবাড়িয়া জেলা তথ্য কর্মকর্তা আসাদুজ্জামান কাউছার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, বাঞ্ছারামপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সায়েদুল ইসলাম ভূঁইয়া বকুল, মহিলা ভাইস-চেয়ারম্যান জলি আক্তার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আল মামুন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আবু তৌহিদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা নৌশাদ মাহমুদ, শাহ রাহাত আলী মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সমীর আহম্মেদ প্রমুখ।

এ ছাড়াও বিভিন্ন কলেজ, মাধ্যমিক বিদ্যালয় ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষক ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যরা উপস্থিত ছিলেন

আপনার মতামত লিখুন :