• বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন

৯ বছর পর সোনারগাঁও হোটেলে আজ জামায়াতের ইফতার

ডেক্স নিউজ / ১৪০ ভিউ টাইম
আপডেট : রবিবার, ৩১ মার্চ, ২০২৪

রাজনীতিবিদ ও বিশিষ্টজনদের নিয়ে ইফতার করবেন জামায়াতে ইসলামীর নেতারা। আজ শনিবার (৩০ মার্চ) রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এরই মধ্যে রাজনীতিবিদ, পেশাজীবী, সাহিত্যিক, সাংবাদিকসহ বিশিষ্টজনদের আমন্ত্রণ জানিয়েছে দলটি।

জামায়াতের একটি দায়িত্বশীল বিষয়টি নিশ্চিত করেছেন। দলটির সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ারের আমন্ত্রিত কার্ডে লেখা রয়েছে, বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান রাজনৈতিক নেতারা ও বিশিষ্ট ব্যক্তিদের সম্মানে ইফতারের আয়োজন করেছেন।

সূত্র জানায়, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের ইফতারে আমন্ত্রণ জানানো হয়েছে। পাশাপাশি ঢাকায় অবস্থানরত বিভিন্ন কূটনীতিকসহ পেশাজীবী ও বিশিষ্টজনদের এতে অংশ নেওয়ার কথা রয়েছে।

এর আগে ২০১৫ সালের ২৫ জুন হোটেল সোনারগাঁওয়ে রাজনীতিবিদ, পেশাজীবী, সাহিত্যিক, সাংবাদিকসহ বিশিষ্টজনদের নিয়ে ইফতার করেছিল জামায়াতে ইসলামী। তখন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অংশ নিয়েছিলেন। ইফতার শুরু হওয়ার কয়েক মিনিট পর তিনি অনুষ্ঠানস্থলে পৌঁছালেও সে সময় কোনো বক্তব্য দেননি। পরবর্তী সময়ে জামায়াত বিচ্ছিন্নভাবে ইফতারের আয়োজন করেছে।

২০১৫ সালের ২৫ জুন হোটেল সোনারগাঁওয়ে জামায়াতের ইফতার। ছবি: সংগৃহীত


আরো বিভন্ন বিভাগের নিউজ