• শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১০:৫০ অপরাহ্ন
Channel Cox add

টাঙ্গাইলরে ঘাটাইলে ইউপি চেয়ারম্যানরে বরিুদ্ধে আবার-ও অভযিোগ

সংবাদদাতা
আপডেট : শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯

বিশেষ প্রতিনিধি :
টাঙ্গাইল জলোর ঘাটাইল থানার ১০ নং রসুলপুর ইউনয়িনরে স্বতন্ত্র প্রতীকে নর্বিাচতি চয়োরম্যান এমদাদুল হক সরকাররে বরিুদ্ধে আবার-ও অভযিোগ এনছেনে তার এলাকার এক ভূক্তভোগী।

উক্ত ভূক্তভোগীর ঠকিানা নাম মো: মোফাজ্জল হোসনে, পতিা: আ: ছালাম, গ্রাম: রসুল পুর (লালমাট) থানা: ঘাটাইল, জলো: টাঙ্গাইল।

তনিি গত ৩রা অক্টোবর টাঙ্গাইল জলো পুলশি সুপাররে নকিট এমদাদুল হক সরকাররে বরিুদ্ধে একাধকি বষিয়ে অভযিোগ আরোপ করে জান ও মালরে নরিাপত্তা চয়েে আবদেন করনে।

উক্ত আবদেনে উল্লখে করনে র্বতমান ইউনয়িন পরষিদ চয়োরম্যান এলাকায় ক্যাডার বাহনিীর মাধ্যমে তান্ডব চালাচ্ছনে। চাঁদাবাজ,ি নশো সামগ্রী বক্রিয়, সন্ত্রসী র্কাযকলাপ ছাড়াও সকল ধরণরে অপরাধ জগতরে এক আধপিত্য বস্তিাররে নশোয় পয়েে বসছেে চয়োরম্যান এমদাদুল হক সরকারক.

এমদাদুল হক সরকাররে ক্যাডার বাহনিীতে দাঙ্গাবাজ, চাঁদাবাজ, নশো খোর, খুনি ও সকল ধরণরে অপরাধ প্রবনতামুখী মারাত্মক ধরণরে লোকজন রয়ছে।ে

মোফাজ্জল হোসনে উক্ত আবদেনে উল্লখে করনে তনিি উক্ত চয়োরম্যান এর ভাই মো: জাহাঙ্গীর আলম এর সাথে ব্যবসায়ে যুক্ত ছলিনে। ব্যবসায়ীক কারনে জাহাঙ্গীর আলম এর নকিট তনিি ১৫৬০০০ (এক লক্ষ ছাপ্পান্ন হাজার) টাকা পান।উক্ত টাকা নয়িে উভয় অংশীদার এর মনোমালন্যি হয়।

উক্ত টাকার জন্য মোফাজ্জল হোসনে চাপ প্রয়োগ করলে বষিয়টা চয়োরম্যান র্পযন্ত গড়ায়। চয়োরম্যান উক্ত সমস্যার সমাধান না করে তার ভাইয়রে পক্ষালম্বন করে হুমকী দনে। তনিি বলনে কোন টাকা দাবী করল,ে পরবিাররে লোকজন সহ খুন করে নদীতে ভাসয়িে দবিনে। নর্বিাচতি জনপ্রিতনিধিরি থকেে এমন হুমকী পয়েে পরবিার সহ তনিি অনরিাপত্তায় ভুগছনে।

এছাড়াও মো: মোফাজ্জল হোসনে চকেরে মাধ্যমে ৮৯১৫০০/= (আট লক্ষ একানব্বই হাজার পাঁচশত) টাকা একজনরে নকিট প্রাপ্য হোন। উক্ত টাকা অনাদায়ে আদায়রে জন্য তনিি মামলা দায়রে করনে যা টাঙ্গাইল জলো জজ র্কোটে চলমান।

এমতাবস্থায় এমদাদুল হক সরকার সইে দনোদাররে নকিট থকেে পারতিোষকি গ্রহণরে মাধ্যমে বষিয়টা মটোনোর উদ্যোগ নয়িছেনে বলে আবদেনে উল্লখে করা হয়।

এমদাদুল হক সরকার অল্প কছিু টাকার বনিমিয়ে উক্ত মামলাটি তুলে নয়োর জন্য সুপারশি করলে মো: মোফাজ্জল হোসনে মনেে নয়ে ন।ি চয়োরম্যান এতে আর-ও ক্ষপ্তি হোন এবং পরবিার র্বগসহ দথেে নয়োর হুমকী দনে।

যে ঘটনার ধারাবাহকিতায় গত ৩০ শে সপ্টেম্বর রসুলপুররে আমতলার র্গজনাপাড়া নামক এলাকায় চয়োরম্যানরে সন্ত্রাসী বাহনিী র্কতৃক হামলার শকিার হোন মো: মোফাজ্জল হোসনে।

মোফাজ্জল হোসনে তাবী করনে আমাকে খুন করার জন্য তারা আক্রমণ করলে এলাকাবাসীর সহযোগতিায় আমি উদ্ধার হই।

তনিি বলনে তনিি র্বতমানে বাড়ি ছাড়া আছনে। তার নজি এলাকা বা বাড়তিে তনিি এবং তার পরবিারর্বগরে কউে নরিাপদ নন এমতাবস্থায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনরে জন্য পুলশি সুপাররে নকিট তনিি আবদেন করনে।

মোফাজ্জল হোসনে তার নজি এলাকার ইটভাটার জন্য মাটি কয় এবং বক্রিতো হসিবেে ব্যবসা করনে। মাটি কাটার বকেু মশেনি দয়িে বভিন্নি এলাকায় পুকুর অথবা জমি খনন করে উক্ত মাটি ইটরে ভাটায় সরবরাহ করে ব্যবসায় কাজে তনিি যুক্ত ছলিনে।

এর আগওে চয়োরম্যান সাহবেরে নজি ওর্য়াড এর মম্বোর হালমি মম্বোর এর স্ত্রী ও ভাই র্কতৃক মামলা দায়রে হয়ছে।ে হালমি মম্বোর ও তার ছলেরে হাত ভঙ্গেে দয়িছেে চয়োরম্যান এর ক্যাডার বাহনিী। হালমি মম্বোর এর স্ত্রীর মাথায় কুপানোর ফলে ২৬ টি সলোই দতিে হয়ছে।ে এছাড়াও উক্ত ঘটনায় আর-ও ২-৩ জন আহত হয়ে চকিৎিসাধীন রয়ছেনে।

এলাকবাসীর মধ্যে চয়োরম্যান সাহবেরে উপর তীব্র অসন্তোষ প্রকাশ করতে দখো যায় কন্তিু প্রকাশ্যে কউে কছিু বলতে রাজি নন। সবাই আতঙ্করে মধ্যে দনি কাটাচ্ছনে। উক্ত মামলাগুলোর তমেন অগ্রগতী দখো যায় ন।ি বাদী গণ-ই অনরিাপত্তার মধ্যে আতঙ্কে দনি কাটাচ্ছনে।

উক্ত প্রতবিদেক চয়োরম্যান সাহবেরে সাথে যোগাযোগ করতে না পারায় চয়োরম্যান সাহবেরে মতামত নয়ো সম্ভব হয়ন।ি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − sixteen =

আরো বিভন্ন বিভাগের নিউজ