• সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:০৪ অপরাহ্ন

বৃদ্ধাকে হত্যার পর লাশ পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

সংবাদদাতা
আপডেট : রবিবার, ৫ মে, ২০১৯
ছবি-সংগৃহীত

আনলাইন ডেস্ক : নারায়ণগঞ্জের আড়াইহাজারে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যার পর আমেনা বিবি (৭০) নামে এক বৃদ্ধার লাশ পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার গভীর রাতে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের উলুকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। আড়াইহাজার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম সমকালকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত আমেনা বিবি ওই এলাকার মৃত মোহাম্মদ আলীর স্ত্রী।

কালাপাহাড়িয়া তদন্তকেন্দ্রের উপ-পরিদর্শক বিজয় কৃষ্ণ মজুমদার জানান, উলুকান্দির গ্রামের বিধবা আমেনা বিবি রাতের খাবার শেষে তার শোবার ঘরে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে সংঘবদ্ধ দুর্বৃত্তরা তার ঘরে প্রবেশ করে স্বর্ণালংকার লুট করতে থাকে। ধারনা করা হচ্ছে, আমেনা বিবি ওই সময় ঘুম থেকে জেগে উঠে তাদের চিনে ফেলেন। এতে দুর্বৃত্তরা তার হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যার করার পর লাশে আগুন ধরিয়ে দেয়। পরে তারা স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র লুট করে পালিয়ে যায়।

তিনি জানান, সকালে আশপাশের লোকজন আমেনার ঘুম থেকে উঠা দেরি দেখে ঘরে প্রবেশ করে তার আগুনে পোড়া লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কালপাহাড়িয়া তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদনন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানোর ব্যবস্থা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − thirteen =

আরো বিভন্ন বিভাগের নিউজ