টেকনাফে গোলাগুলিতে নিহত ২, অতিরিক্ত পুলিশ সুপারসহ আহত-৪

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৮ AM, ১৭ অক্টোবর ২০১৯

জসীম উদ্দীন,

কক্সবাজারের টেকনাফে আটকের পর অস্ত্র ও মাদক উদ্ধারে গিয়ে পুলিশের সঙ্গে মাদক কারবারিদের গোলাগুলির ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ২ চিহৃত মাদক কারবারি নিহত ও অতিরিক্ত পুলিশ সুপারসহ আহত-৪ হয়েছে।

নিহতরা হলেন,উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্চর পাড়া এলাকার সামশুল আলমের ছেলে জিয়াবুল হক জিয়া প্রকাশ বাবুল(৩০) ও বাহারছড়া ইউনিয়নের শীলখালী এলাকার কেফায়েত উল্লাহর ছেলে আজিম উল্লাহ(৪৬)

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভোররাতে উপজেলার হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া পাহাড় এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া-সার্কেল নিহাদ আদনান তাইয়ান, উপ-পরিদর্শক সাব্বির আহমেদ, কনেস্টবল রাইসুল ইসলাম আসাদ ও শুক্কুর আহত হয় বলে জানিয়েছেন পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ। তিনি জানান, বুধবার বিকালে আটকের পর অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া-সার্কেল নিহাদ আদনান তাইয়ান এর নেতৃত্বে টেকনাফ থানার তদন্ত ওসি এবিএমএস দোহাসহ একদল পুলিশ আসামীদের স্বীকারোক্তি অনুযায়ী তাদের গোপন আস্তানায় অভিযান চালায়।

এসময় তাদেরসহপাঠীরা আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে দুই পক্ষের মধ্যে গোলাগুলি হয়।সন্ত্রাসীরা পিছু হটলে ঘটনাস্থল তল্লাশি করে দুই ব্যাক্তির গুলিবৃদ্ধ লাশ পাওয়া যায়।এবং ঘটনাস্থলথেকে ১টি সুটার গান ৫টি দেশীয় এলজি, ৩৬ রাউন্ড তাজা গুলি ও ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয় বলে জানান ওসি।

নিহতদের বিরুদ্ধে মাদক, অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। নিহতদের লাশ। ময়নাতদরে জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে।

আপনার মতামত লিখুন :