আইজিপি কতৃক শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং এর সম্মাননা পেলেন এড.রেজা

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৩৪ PM, ২৬ অক্টোবর ২০১৯

প্রেস বিজ্ঞপ্তি:

‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক জঙ্গি- সন্ত্রাসমুক্ত দেশ গড়ি।’ এই স্লোগানকে সামনে রেখে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে কক্সবাজারে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে।

শনিবার ২৬ অক্টোবর সকাল ৯টা থেকে বর্ণাঢ্য র‍্যালি শেষে নানান আয়োজনে দিবসটি পালিত হয়।

দিবসটি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সফল নেতৃত্ব ও সংগঠকদের সম্মাননা প্রধান করা হয়। এতে কক্সবাজার সদর উপজেলা কমিউনিটি পুলিশের সফল সভাপতি তরুণ রাজনীতিবিদ , সদর আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক এড. সৈয়দ মোঃ রেজাউর রহমান রেজাকে ইন্সপেক্টর জেনারেল বাংলাদেশ পুলিশ ড.জাবেদ পাটোয়ারী কতৃক শ্রেষ্ট কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়েছে।

সম্মাননা সনদ ও ক্রেস্টটি তুলে দেন অনুষ্ঠানের সভাপতি কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন। এ ছাড়াও কক্সবাজার মডেল থানার পক্ষথেকে তাকে বিশেষ সম্মাননা ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন,সাবেক মহিলা সাংসদ এতিম রাখাইন,কক্সবাজার জেলা কমিউনিটি পুলিশ ফোরামের সভাপতি ও সিনিয়র সাংবাদিক তোফাইল আহমেদ, সাধারণ সম্পাদক সোহেল আহমেদ বাহাদুরসহ প্রশাসনের উর্ধোতনকর্মকর্তা ও কমিউনিটি পুলিশিং এর নেতৃত্বে।

উল্লেখ্য কক্সবাজার সদর উপজেলা কমিউনিটি পুলিশংএর সভাপতির দায়িত্ব পাওয়ার পর থেকে সন্ত্রাস, মাদক, চুরি, ছিনতাই, বাল্যবিবাহ, ইভটিজিংসহ নানান অসামাজিক ও দেশবিরোধী কার্যকালাপ প্রতিরোধে এড. ছৈয়দ মোঃ রেজাউর রহমান রেজা ভূমিকায় সর্বত্র প্রসংশিত হয়। এ ছাড়াও সাংগঠনিক দক্ষতা এবং ক্লিন ইমেজের কারনে সব মহলে প্রশংশিত তিনি।

কমিউনিটি পুলিশিং কার্যক্রমে এ যাবত কক্সবাজার জেলার সবচেয়ে সফল সভাপতি ও শ্রেষ্ঠ সংগঠক বলে মনে করা হয় রেজাকে।

আপনার মতামত লিখুন :