• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

গণধর্ষণ থেকে নারীকে বাঁচাতে গিয়ে ফের ধর্ষণকারী সেই ছাত্রলীগ নেতা গ্রেফতার

নিউজ রুম / ১৮৫ ভিউ টাইম
আপডেট : সোমবার, ২৮ অক্টোবর, ২০১৯
গ্রেফতারকৃত সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম

নিইজ ডেক্স.
ভোলার মনপুরায় স্পীডবোট যাত্রী এক নারীকে গণধর্ষণ থেকে বাঁচাতে গিয়ে ফের ধর্ষণকারী সেই সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলামকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৭ অক্টোবর) রাতে ভোলা জেলার মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রাম থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। সাবেক ছাত্রলীগ নেতা নজরুলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত নজরুল দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও ওই ইউনিয়নের রহমানপুর গ্রামের আজগর আলী চৌধুরীর ছেলে।

জানা যায়, শনিবার (২৬ অক্টোবর) দুপুরে আড়াই বছরের পুত্র সন্তান নিয়ে চরফ্যাশনের বেতুয়াঘাট থেকে স্পীডবোটে করে মেঘনা নদী পাড়ি দিয়ে মনপুরার জনতা বাজার যাচ্ছিলেন এক গৃহবধূ। কিন্তু বোটে থাকা ৪ যাত্রী ঐ গৃহবধূকে গন্তব্যস্থলে যেতে না দিয়ে সাগর মোহনার চর পিয়ালে নিয়ে গণধর্ষণ করে। খবর পেয়ে স্পীডবোটের মালিক ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে তিনি ৪ ধর্ষককে মারধর করেন ও ভয়ভীতি দেখিয়ে টাকা পয়সা কেড়ে নেন। এরপর তাদেরকে তাড়িয়ে দিয়ে নিজেই ওই গৃহবধূকে আবারো ধর্ষণ করে।

এসময় সাবেক ছাত্রলীগ নেতা ধর্ষক নজরুল ওই গৃহবধূকে ধর্ষণের আপত্তিকর ভিডিও ধারণ করে। পাশাপাশি ধর্ষণের খবরটি কাউকে জানালে ভিডিওটি ফেসবুকে ছেড়ে দেয়ার হুমকি দেয়। পরে ওই গৃহবধূকে মনপুরা যেতে না দিয়ে স্পীডবোটে করে চরফ্যাশনে রেখে আসে। এরপর চরে থাকা মহিষের বাতানদের (রাখাল) নিকট থেকে খবর পেয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অলিউল্লাহ কাজলসহ স্থানীয়রা ভুক্তভোগী গৃহবধূকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। থানায় গিয়ে ওই গৃহবধূ বাদী হয়ে ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেন।

এত বড় একটি ঘটনার পরও পুলিশ বিষয়টি গুরুত্ব দেয়নি। বিষয়টি গণমাধ্যমে ভাইরাল হয়ে পড়লে নড়েচড়ে বসে পুলিশ। আসামীদের গ্রেফতারে অভিযানে নামে তারা। গ্রেফতার করে ছাত্রলীগের সাবেক নেতা ধর্ষক নজরুল ইসলামকে।

মনপুরা থানার ওসি মো: শাখাওয়াত হোসেন জানিয়েছেন, আসামীরা ধর্ষণ শেষে ঘটনাস্থল থেকেই পালিয়ে গেছে। তাদের গ্রেফতারের জন্য পুলিশের কয়েকটি টিম মনপুরার প্রত্যন্ত চরাঞ্চলে অভিযান চালাচ্ছে। রোববার ভোররাতে ধর্ষক নজরুলকে গ্রেফতার করা হয়েছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ