রামুতে ডিবি পরিচয়ে ইয়াবা ছিনতাই করতে গিয়ে যুবদল নেতা আটক

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১২:০৯ AM, ০২ নভেম্বর ২০১৯

সংবাদদাতাঃ

রামুর পানিরছড়া স্টেশনে ডিবি পুলিশ পরিচয়ে ইয়াবা ছিনতাই করতে গিয়ে যুবদল নেতাসহ ২ জনকে আটক করছে স্থানীয় জনতা।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (১ নভেম্বর) সন্ধ্যায় রশিদ নগর ইউনিয়নের জেটি রাস্তার মাথা এলাকায় টেকনাফ হতে চট্রগ্রামগামী বাস কে গতিরোধ করে পথিমধ্যে দুইজন যুবক। তারা ডিবি পরিচয়ে গাড়িতে আতঙ্খ সৃষ্টি করে। গাড়িতে যাত্রী থাকা অজ্ঞাত এক মহিলা কে টেনে হিচড়ে গাড়ি হতে নামিয়ে ফেলে। এক পর্যায়ে মহিলাটিকে সিএনজিতে তুলে জোরপূর্বক ভারুয়াখালী পর্যন্ত নিয়ে গেলে স্থানীয়রা তাদের আটক করে।

পরে স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীর সহযোগিতায় মহিলাটিকে উদ্ধার করে এবং পরবর্তী উক্ত এলাকাবাসীর বিষয়টি ইয়াবা সংক্রান্ত বলে জানতে পারে। বিষয়টি তাদের সন্দেহ হলে রামু থানা পুলিশের কাছে তাদের সোপর্দ করেন। তাদের আটকের পর রামু উপজেলা জুড়ে হৈচৈ পড়ে গেছে বলে জানা গেছে।

প্রাথমিকভাবে ছিনতাইকারীদের পরিচয় পাওয়া গেছে, তারা হলেন, কক্সবাজার সদর উপজেলার খরুলিয়া ঘাট পাড়া এলাকার মৃত নবী হোসেনের ছেলে সদর যুবদলের সহ-সভাপতি ও ঝিলংজা ইউনিয়ন পূর্ব শাখা যুবদলের সভাপতি ইনু মুহাম্মদ ইউনুচ ও একই এলাকার হানিবার ছেলে বাপ্পি নামের দুই যুবক। আটককৃত ও ছিনতাইয়ের কবলে পড়া মহিলার পরিচয় এখনো জানা সম্ভব হয়নি।

এই ব্যাপারে জানতে রামু থানার অফিসার্স ইনচার্জ আবুল খায়ের কে ফোন দিলে তিনি জানান, এই ব্যাপারে একজন অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি বিষয়টা খতিয়ে দেখছেন।

এদিকে আটককৃতদের ছাড়িয়ে নিতে মোটা অংকের টাকা নিয়ে দৌড়ঝাপ শুরু করেছে বলে গোপনসূত্রে জানা গেছে।

আপনার মতামত লিখুন :