• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:৩৪ পূর্বাহ্ন
Channel Cox add

মাতারবাড়ী ৩ নং ওয়ার্ড থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী হচ্ছেন সুজন মোঃ দিলু

সংবাদদাতা
আপডেট : সোমবার, ৪ নভেম্বর, ২০১৯

মহেশখালী প্রতিনিধিঃ

দেশরত্ন শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে দীর্ঘ দিন ধরে মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের সঙ্গে মাঠ পর্যায়ে রাজনীতির দক্ষ নেতা হিসেবে ছাত্রলীগ- যুবলীগ করে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বলে জানাগেছে সুজন মোঃ দিলু।

আসন্ন দেশব্যাপী বাংলাদেশ আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের আওতাধীন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ঘোষণা করেছেন সুজন মোঃ দিলু।
তিনি গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

অপরদিকে মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে পুরো মাতারবাড়ীতে আওয়ামীলীগ কর্মীদের মাঝে চলছে এখন চুলছেঁড়া বিশ্লেষণ। অতিতের সব রের্কড ভঙ্গ করে এবার নতুন সুচনা গড়তে পারে সাবেক ছাত্রলীগ ও যুবলীগের ক্লিন ইমেজের নেতা সুজন মোঃ দিলু মাতারবাড়ী উত্তর ও দক্ষিণ রাজঘাটের ৩ নং ওয়ার্ডে বলে জানাগেছে। উক্ত নেতা প্রার্থীতা ঘোষণা করায় কয়েকজন নেতার হিসেব- নিকাশ ইতি মধ্যে পরিবর্তন ঘটেছে।

উক্ত ওয়ার্ডের আওয়ামীলীগ
কাউন্সিলার মাস্টার মোছাফ্ফর ও মাস্টার কামাল জানান, দিলুকে নির্বাচিত করলে আওয়ামী লীগ শক্ত অবস্থানে থাকবে অত্র ওয়ার্ডে।
মাতারবাড়ী ৩ নং ওয়ার্ডের উত্তর ও দক্ষিণ রাজঘাট বাসীর ন্যায্য অধিকার আদায়ের জন্য একজন প্রতিবাদী কণ্ঠস্বর হিসেবে সুজন মোঃ দিলুকে যোগ্য বলে দাবী রাখি। কিন্তু তা নির্ভর করবে কাউন্সিলারদের ইচ্ছের উপর।

উল্লেখ্য, সুজন মোঃ দিলু বিগত ২০০৫ সালে সক্রিয় ছাত্রলীগের নেতা হিসেবে রাজনীতির মাঠে হাতে খড়ি। এর পর ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক ও ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। ২০১৬ সালে মাতারবাড়ী ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও এর আগে যুগ্ম আহবায়াকের দায়িত্ব পালন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × five =

আরো বিভন্ন বিভাগের নিউজ