• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

মাতারবাড়ীতে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে জসিম ও তার পরিবারের উপর হামলার আসামীরা

নিউজ রুম / ১৬৯ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯

মহেশখালী প্রতিনিধি,

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের মগডেইল গ্রামে সীমানা বিরোদকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মগডেইল গ্রামের লেদু মিয়ার পুত্র জসিম উদ্দিন তার স্ত্রী জুবাইদা বেগম ও বোন গুরুত্বর আহত হয়।

এ ব্যাপারে জসিম উদ্দিন বাদী হয়ে গত ২০১৭ সালের ২৮ মে মহেশখালী থানায় একটি মামলা দায়ের করে। যার মহেশখালী থানার মামলা নং-২৮,তারিখ,২৮ মে ২০১৭ ইং । কিন্তু উক্ত মামলার আসামিরা মাতারবাড়ী মগডেইল বাজারে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। তারা আলোচিত জখমি মামলাটির এজাহার ভূক্ত আসামী হওয়া সত্বেও বীরদর্পে ঘুরে বেড়ানোতে সাধারণ মানুষের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

তাছাড়া বাদী জসিম উদ্দিনকে মামলা তুলে নিতে স্থানিয় মৃত আবদুল জব্বারের পুত্র শাকাওয়াত হোসেনসহ অপরাপর আসামীরা প্রাণনাশের হুমকি দমকি দিচ্ছে বলে জানাগেছে। এতে জসিম উদ্দিন প্রতিকার চেয়ে বাদী হয়ে গত ১০ নভেম্বর অভিযুক্ত শাকাওয়াত হোসেনসহ ৮ জনকে বিবাদি করে মহেশখালী থানায় একটি সাধারণ ডায়েরী করেছে।

উল্লেখিত অভিযুক্তরা হলেন, মাতারবাড়ী মগডেইল গ্রামের বাসিন্দা মৃত আব্দু জব্বরের পুত্র শাকাওয়াত হোসেন, কপিল উদ্দিন, মোঃ ইউনুছ, আদৌলত খাঁন ও রিদুয়ান, কালা মিয়ার পুত্র আলী আহমদ,মোঃ আমির ও আব্দুল মালেক।

বাদী জসিম উদ্দিন জানান, উল্লেখিতরা সন্ত্রাসী কায়দায় প্রতিনিয়ত মামলাটি প্রত্যাহার করতে চাপ সৃষ্টি করে আসছে। অন্যথায় সন্ত্রাসীদের লেলিয়ে দিয়ে হামলা করবে। আমি ও আমার পরিবার তাদেন ভয়ে এখনো আতংকে দিনাতিপাত করতেছি। আসামিরা বারবার হুমকি দিচ্ছে মামলা তুলে নেওয়ার। না হলে আরো বড় ধরণের আঘাত করবে তাদের বাহিনী দিয়ে। ফলে নিরাপত্তাহীনতায় ভূগছি। না হয় পথিমধ্যে আমাকে ও আমার স্কুল পড়ুয়া কচি-কাচা ছেলেমেয়েদের অপহরণ করে গোপন স্থানে নিয়ে গিয়ে মারিবে,কাটিবে, আমার বসত ঘর পুড়াইয়া দিবেসহ আমার জানমালের ব্যাপক ক্ষতি করিবে বলে প্রতিনিয়ত অকাথ্য ভাষায় গালি-গালাজ করিতেছে।

আমি এব্যাপারে প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

মাতারবাড়ী পুলিশ ক্যাম্পের আইসি আনিছ বলেন, মারামারি মামলার আসামীরা মগডেইল প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এমন তথ্য তার কাছে জানা নেই। তবে খোঁজ নিয়ে আটক করতে অভিযান চালানো হবে বলে জানান।


আরো বিভন্ন বিভাগের নিউজ