• সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

জিপিএ কম পেয়েও বাড়িয়ে বলেছেন নায়িকা পূজা চেরী

নিউজ রুম / ২২৮ ভিউ টাইম
আপডেট : বুধবার, ৮ মে, ২০১৯

কম জিপিএ পেয়েও বাড়িয়ে বলার অভিযোগ উঠেছে নায়িকা পূজা চেরীর বিরুদ্ধে। গতকাল সোমবার, ২০১৯ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশ নেয়া পরীক্ষার্থীদের ফল প্রকাশ করা হয়। সদ্য ঘোষিত এই ফলাফলে বেশ ভালোভাবেই পাস করেছেন উঠতি অভিনেত্রী পূজা চেরী। এসএসসি পরীক্ষায় সাফল্যের সঙ্গে নিজের কৃতকার্য হওয়ার কথা গণমাধ্যমকে জানান পূজা।

রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুলের বাণিজ্য বিভাগ থেকে মাধ্যমিক পরীক্ষায় অংশ নেন পূজা। এরপর, গতকাল রেজাল্ট প্রকাশিত হওয়ার পর পূজা জানান তিনি ৪.৩৩ পেয়ে ‘এ’ গ্রেডে উত্তীর্ণ হয়েছেন।

রেজাল্ট হাতে পাওয়ার পর বাণিজ্য বিভাগ থেকে জিপিএ ৪.৩৩ উল্লসিত পূজা বলেন, ‘আমি আমার রেজাল্টে খুব খুশি।পরিবারের মুখে হাসি ফোটাতে পেরে ভালো লাগছে।’ এরপর, ভালো কলেজে পড়াশোনা করার ইচ্ছা আছে পূজার। তবে, রেজাল্ট অনুযায়ী কলেজ সিলেকশন আসবে, সেখান থেকে পছন্দ করতে হবে। এরপরও পূজা চেষ্টা করবেন ভালো কলেজ থেকে এইচএসসি দেয়ার। আর অভিনয়টাও সমান তালে চালিয়ে যাওয়ার কথা জানান পূজা চেরী।

তবে, এখন অভিযোগ উঠেছে জিপিএ বলার সময় একটু বাড়িয়ে বলেছেন পূজা। অনেকে অভিযোগ করেন, এ অভিনেত্রী ভুল তথ্য দিয়েছেন। পূজা, তার রেজাল্টে জিপিএ ৪.৩৩ পাওয়ার কথা জানালেও, আসলে তিনি ৩.৩৩ জিপিএ পেয়েছেন।

বিষয়টি নিয়ে এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া জানাননি বা তার মোবাইল ফোনে কল করা হলেও তিনি কল রিসিভ করেননি।

শিশুশিল্পী হয়ে চলচ্চিত্রে আসেন পূজা চেরী। বিজ্ঞাপনে নজর কাড়েন। এরপর জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নূর জাহান, পোড়ামন ২, দহন এসব ছবির মাধ্যমে পূজা ব্যাপকভাবে আলোচনায় আসেন। তবে, তার আগে একটি ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপনে অংশ নিয়ে বেশ পরিচিতি পান পূজা। যদিও সেই পরিচিতি শিশুশিল্পী হিসেবেই ছিল।


আরো বিভন্ন বিভাগের নিউজ