মাতারবাড়ী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রার্থী রাজিব-আল হাসানের দিনব্যাপি গনসংযোগ

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫০ PM, ১১ নভেম্বর ২০১৯

এ.এম হোবাইব সজীব,মহেশখালীঃ

দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দীর্ঘ দিন ধরে মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সঙ্গে মাঠ পর্যায়ে রাজনীতি করে আসছেন। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণে তৃণমূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন রাজিব আল হাসান। তিনি জয়ের লক্ষে ১১ নভেম্বর সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত এক নাগাড়ে অত্র ওয়ার্ডের সাইরার ডেইলের আশে-পাশে গ্রামে কাউন্সিলারদের ধারে ধারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। যে খানে যাচ্ছে সেখানে ভোটারদের প্রচুর সাড়া পাচ্ছেন বলে জানাগেছে।

আগামী ১৩ নভেম্বর বুধবার মাতারবাড়ী ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মোলন ও কাউন্সিল অনুষ্টিত হওয়ার কথা রয়েছে।

আসন্ন দেশব্যাপী বাংলাদেশ আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের আওতাধীন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে রাজিব আল হাসান প্রার্থী ঘোষনা করার পর থেকে নড়ে চড়ে বসেছে নিকটতম প্রার্থীরা। তিনি গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করে ভোট ভিক্ষা চেয়েছেন।

জানাগেছে, এ নেতা ছাত্রলীগের রাজনৈতি থেকে তার হাতে খড়ি। এর পর রাজিব আল হাসান মাতারবাড়ী ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও সাবেক সভাপতি হিসেবে সততার সহিত দায়িত্ব পালন করেছেন বলে দলীয় নেতাকর্মীদের মাঝে প্রচার রয়েছে। এছাড়া ও তিনি ইউনিয়ন যুবলীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসেবে পরিচিত।

অপরদিকে মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে পুরো মাতারবাড়ীতে আওয়ামীলীগ নেতা কর্মীদের মাঝে চলছে এখন চুলছেঁড়া বিশ্লেষণ। অতীতের সব রের্কড ভঙ্গ করে এবার নতুন সূচনা গড়তে পারে মাঠ পর্যায়ে থাকা বঙ্গবন্ধুর আদর্শের ত্যাগী নেতা ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রার্থী রাজিব আল হাসান।

তৃর্ণমূলের আস্থাভাজন নেতা রাজিব আল হাসান প্রার্থী ঘোষণা করায় কয়েকজন নেতার হিসেব-নিকাশে ইতোমধ্যে পরিবর্তন ঘটেছে। রাজিব আল হাসানকে সভাপতি নির্বাচিত করলে ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ আরও শক্তিশালী হবে বলে মনে করেন অত্র ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিলার ও নেতা কর্মীরা। তার পরেও দেখা যাক কে হচ্ছেন সভাপতি।

আপনার মতামত লিখুন :