• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০১:৫৪ অপরাহ্ন
Channel Cox add

মাতারবাড়ী ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচন সুষ্টভাবে সম্পন্ন

সংবাদদাতা
আপডেট : বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

এ.এম হোবাইব সজীব (মহেশখালী):

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের ৯ নং ওয়ার্ডের সম্মেলন শেষে কাউন্সিলে সরাসরি ব্যালেটের মাধ্যমে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন রাজিব আল-হাসান ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নুরুল কবির।

সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে উপস্থিত থেকে সুষ্ঠ ও গ্রহনযোগ্য নির্বাচন উপহার দিতে আওয়ামী লীগের শীর্ষ নেতারা নির্বাচন তদারকি করতে ব্যস্ত সময় পার করতে দেখা গেছে। গতকাল বুধবার বিকাল ৪ টার সময় এক উৎসমূখর পরিবেশে মাতারবাড়ী সাইরার ডেইল বাজারের উক্ত সম্মোলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান এনামুল হক রুহুল, কক্সবাজার জেলা পরিষদের সদস্য মাস্টার রুহুল আমিন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তক আহমদ, উপজেলা আওয়ামী লীগ নেতা মাতারবাড়ী ইউপি চেয়ারম্যান মাস্টার মোঃ উল্লাহ, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাস্টার নুর বক্ম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জি এম ছমি উদ্দিন ও সাধারণ সম্পাদক এস এম আবু হায়দার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম উল্লাহ সেলিম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু ছালেহ, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নবীর হোছাইন ভূট্টো ও ফয়জুল করিম ফয়জু, আওয়ামী লীগ নেতা মোঃ কাউছার সিকদার, জোষ্ঠ আওয়ামী লীগ নেতা সাবেক মেম্বার বশির আহমদ প্রমূখ।

এ ছাড়া বিভিন্ন ওয়ার্ড থেকে আগত আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান এনামুল হক রুহুল ও জেলা পরিষদ সদস্য মাস্টার রুহুল আমিন বলেন, এ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতাকর্মীদের আগ্রহ ছিল চোখে পড়ার মত। এ নির্বাচন প্রমান করে মাতারবাড়ী মাটি আওয়ামী লীগের ঘাটি।

আওয়ামী লীগ নেতা ও স্থানিয় চেয়ারম্যান মাস্টার মোঃ উল্লাহ বলেন, এ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি ও জামায়াতের ঘাটি হিসেবে পরিচিত ইউনিয়নের ৯ নং ওয়ার্ড সাইরার ডেইল এলাকায় দীর্ঘ দিন ঝিমিয়ে থাকা আওয়ামী লীগের নেতারা চাঙ্গা হয়েছে। এ চাঙ্গাভাব আগামীতে ও মাঠে ময়দানে সরব থাকবে বলেও জানান এ নেতা।

মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জি এম ছমি উদ্দিন ও সাধারণ সম্পাদক এস এম আবু হায়দার বলেন, একটি অবাধ সুষ্ঠ নির্বাচন উপহার দিয়েছে ইউনিয়ন আওয়ামী লীগ। প্রতিটি ওয়ার্ডে অবাধ সুষ্ট ব্যালেটের মাধ্যমে ভোট দিয়ে কাউন্সিলাররা নেতা নির্বাচিত করবেন।

নির্বাচনে ৭১ জন কাউন্সিলার ভোটারের প্রত্যক্ষ ভোটে সভাপতি রাজিব আল হাসান (হরিণ) প্রতীক নিয়ে ৭১ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নজরুল ইসলাম (অানারস) প্রতীক নিয়ে পেয়েছেন ৭০ ভোট। সাধারণ সম্পাদক নুরুল কবির (ফুটবল) প্রতীক নিয়ে ৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তৌহিদুল ইসলাম তৌহিদ (আম) প্রতীকে পেয়েছেন ৩৬ ভোট। আগামী দিনে স্থানীয় সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিকের নির্দেশনায় কাজ করার প্রতিশ্রুতির পাশাপাশি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান নির্বাচিতরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − nine =

আরো বিভন্ন বিভাগের নিউজ