লুঙ্গী নিয়ে দৌড় দিলো কথিত ওয়ার্ড আওয়ামিলীগ এর সভাপতি

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:১০ PM, ২২ নভেম্বর ২০১৯

নিউজ ডেস্ক :
আজ বিকেল ৪ টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও মুহুর্তের মধ্যেই ছডিয়ে পড়ে।ভিডিও টি ঘাটাইল থানার রসুলপুর ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগে কথিত সভাপতি জলিল ফকির এর সাথে একজন মহিলার।
অদ্য বিকাল ৪ ঘটিকায় শীতের সকাল নামে একটি ফেসবুক আই ডি থেকে ১১ সেকেন্ডের একটি ভিডিও আপলোড দেওয়া হয়।সাথে সাথে ভিডিও টি ভাইরাল হয়ে যায়।ভিডিওতে একজন নারী বোরকা পড়া অবস্থায় ছিল। জলিল ফকির কে বিছানায় বিবস্ত্র অবস্থায় ওই নারীর সাথে দেখা যায়।ওই সময় কেউ ভিডিও করছে টের পেয়ে বোরকাপরা নারীটি দ্রুত পালিয়ে যায়। এসময় জলিল ফকির কে উলংগ অবস্থায় বিছানায় থেকে উঠে আসতে দেখা যায়এই ব্যাপারে জলিল ফকিরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমার মান সম্মান এত কম না,এত অল্প সম্মান নিয়ে বসবাস করিনা,এই একটু ব্যাপারেই আমার মান সম্মান নস্ট হয়ে যাবে না। ওই মহিলা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন যারা আমার বিরুধ্য এই সব রটাচ্ছে ওই মহিলা তাদের মা বোন কেউ ছিল।
এই ব্যাপারে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো.মোস্তাফিজুর রহমান এর নিকট জানতে চাইলে তিনি বলেন, এইটা তার নিতান্ত ব্যাক্তিগত ব্যাপার,এইটা আমাদের দলীয় কোন ব্যাপার না,সে আমাদের ওয়ার্ড আওয়ামিলীগ এর সভাপতি না,সে যদি অসামাজিক কোন কর্ম কান্ডে জড়িত থাকে তবে অবশ্যই তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. শহিদুল ইসলাম এর নিকট জানতে চাইলে তিনি বলেন, ব্যাপারটা আমি জানিনা,যদি সে অবৈধ কোন কাজের সাথে জড়িত থাকে তবে অবশ্যই তার বিরুদ্ধে দলীয় সদস্য হলে দলীয় সহ আইন অনুযায়ি ব্যাবস্থা গ্রহন করা হবে।জলিলের বাড়ি রসুলপুর ইউনিয়নের শেষ প্রান্ত ঢলুয়া গ্রামে,তিনি গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে নির্বাচন করে হেরে যান

আপনার মতামত লিখুন :