খরুলিয়ায় বকাটের মারধরে দাঁত ভেঙ্গেছে বৃদ্ধর, চোখ হারানোর শঙ্কাও

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৪ PM, ২৩ নভেম্বর ২০১৯

শাহীন মাহমুদ রাসেল

কক্সবাজার সদরের ঝিলংজার ইউনিয়নের খরুলিয়ায় মোঃ জালাল নামের ৭০ বছরের বৃদ্ধকে পগাল আখ্যায়িত করে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত করেছেন দুষ্কৃতকারীরা। এ সময় ব্যাথায় ফুঁপিয়ে কাঁদতে থাকেন ওই বৃদ্ধ।

বেদড়ক মারধরে ফলে বৃদ্ধর একটি দাত ভেঙে যায়, মাথায় মারাত্মক যখম হয়। তিনি বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। বেপরোয়া আঘাতের ফলে ডান চোখে মারাত্মক আঘাত লাগায়, চোখটি চিরতরে নষ্ট হওয়ার আসংখ্যা করছেন চিকিৎসকরা।

শুক্রুবার (২২ নভেম্বর) সন্ধ্যায় বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বৃদ্ধ মোঃ জালাল সাদা-সিদা সহজ সরল প্রকৃতির লোক হওয়ায় প্রায় সময় পাগল আখ্যায়িত করে এলাকার আনাড়ি যুবকরা ঢিল ও পানি ভর্তি পলিথিন ব্যাগ ছুটে মারেন। এর ফলে বিভিন্ন সময় তিনি আহত হন। অতিতে সুস্থ কোন বিচার না হওয়ায় বার বার এধনের ঘটনার পুরাবৃত্তি হচ্ছে বলে মনে করেন
স্থানীয়রা।

অসহয় বৃদ্ধ জালালকে নৃশংসভাবে মারধর নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠেছে সর্বত্রে।

স্থানীয় যুবক দেলোয়ার হোসেন বলেন, ঘটনাটি খুবই অমানবিক। ঘাটপাড়া এলাকার ইমাম শরীফ (গুন্ড্যায়া)র ছেলে সাদ্দাম হোসেন (বাইগ্গা)র নেতৃত্বে ওই বৃদ্ধর উপর হামলা চালানো হয়েছে।হামলাকারীদের অতিদ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানান তিনি।

আপনার মতামত লিখুন :