• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

খরুলিয়ার মাদকের রাণী লায়লার ছেলে মুবিন ধরাছোঁয়ার বাইরে,বহালতবিয়ত

নিউজ রুম / ১১৩ ভিউ টাইম
আপডেট : রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯

 

নিজস্ব প্রতিনিধিঃ

কক্সবাজারের সদরের ঝিলংজা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মুবিন প্রকাশ মাজুর বিরুদ্ধে ইয়াবা কারবারের অভিযোগ তুলেছে স্থানীয়রা। ইয়াবার কারিশমায় দিনমজুর মুবিন বর্তমানে অর্ধকোটি টাকার মালিক বলেও জানিয়েছে তার স্বজনেরা।

সূত্রে জানা যায়, মুবিনের মা লায়লা দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসার সঙ্গে জড়িত।বেশ কয়েকবার ইয়াবা ও ফেন্সিডিলসহ চট্রগ্রামের বিভিন্ন থানায় আইনশৃঙ্খলা বাহিনীর হাতে আটক হন তিনি।সে নিজ এলকায় মাদকের রাণী লায়লা হিসেবে পরিচিত।

এবার লায়লার ছেলে মুবিন দিনমজুরি ছেড়ে দিয়ে মায়ের দেখানো পথে পা বাড়িয়েছেন বলে এলাকার সচেতন লোকজন দাবি করেছেন।সম্প্রতিকালে দ্রুত তার বদলে যাওয়া জীবন নিয়ে হৈচৈ পড়েছে খরুলিয়ায়।

মুবিন বর্তমানে ৪তলা ফাউন্ডেশন দিয়ে বাড়ি নির্মাণ কাজ করছেন। মানুষের চোখে ধুলা ছিঁড়াতে প্রগতি সেলুন নামের একটি প্রতিষ্ঠানও খুলেছেন খরুলিয়ার বাজারে।

নাম প্রকাশ না করার শর্তে মুবিনের এক আত্মীয় জানান,মুবিন দীর্ঘদিন ধরে তার মায়ের মত ইয়াবা কারবারে জড়িত।বর্তমানে ইয়াবার কারিশমায় সে অর্ধকোটি টাকার মালিকও হয়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক ব্যাক্তির দাবি মুবিন আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অভিযানের মুখে কিছুদিন মাদকের ব্যবসা বন্ধ রাখলেও বর্তমানে কৌশলে আবারো সক্রিয় হয়ে উঠেছেন।

মুবিনসহ অন্যান্য মাদক কারবারিদের আইনের আওয়াতায় নেয়ার দাবি জানিয়েছে স্থানীয়রা।

এ ব্যাপারে মুবিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,তার মা মাদকের ব্যাবসা করবো ঠিক,কিন্তু তিনি জড়িত নয়।তার বাড়িটি কিস্তির টাকার নির্মাণ করছেন দাবি করলেও বিপুল পরিমাণ অর্ধের সঠিক জবাব দিতে পারেননি তিনি।

প্রতিবেদন ১

 


আরো বিভন্ন বিভাগের নিউজ