মহেশখালী শাপলাপুরের ইউপি নির্বাচন, নির্বাচনি আচারণ বিধি লঙ্গন করে গাড়ী বহরে এলাকায় ফিরলেন চেয়ারম্যান প্রার্থী দিদারুল ইসলাম

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৫৫ AM, ২৬ নভেম্বর ২০১৯

নিজস্ব সংবাদদাতা,মহেশখালীঃ

বহু প্রতীক্ষিত মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নে আসন্ন ১২ ডিসেম্বর অনুষ্টিতব্য ইউপি নির্বাচনে চেয়ারম্যান ও মেম্বার পদে প্রতীক বরাদ্ধ দিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার।

গত ২৫ নভেম্বর সোমবার প্রার্থীদের মধ্যে এ প্রতীক বরাদ্ধ দেওয়া হয়। প্রতীক পাওয়ার পর উপজেলা সদর থেকে শাপলাপুর নিজ নির্বাচনি এলাকায় আচারনবিধি লঙ্গন করে ঢাকঢোল পিটিয়ে বিশাল শোডাউন ও গাড়ী বহর নিয়ে মিছিল সহকারে তার কর্মী সমর্থকদের সাথে এলাকায় ফিরেছেন (দোয়াত কলম) প্রতীকের চেয়ারম্যান প্রার্থী দিদারুল ইসলাম।

গতকাল বিকাল ৪ টার সময় নির্বাচনি আচারণ বিধি লঙ্গন করে ক্ষমতার প্রভাব দেখিয়ে চেয়ারম্যান প্রার্থী দিদারুল ইসলাম এলাকার প্রধান সড়কে শোডাউন সহকারে দুইটি মাইক দিয়ে মিছিল করায় অন্যান্য প্রার্থীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। এব্যাপারে ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেছেন সাধারণ ভোটাররা।

মহেশখালী উপজেলা নির্বাচন অফিসার ও শাপলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্ণিং অফিসার মোঃ জুলকার নাঈম বলেন, প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্ধ দেওয়া হয়েছে। তবে গাড়ী বহরে শোডাউন করার নিয়ম নাই। যেটা নির্বাচনি আচারণবিধি লঙ্গন। যদি কোন প্রার্থী আচারণবিধি লঙ্গন করলে এব্যাপারে খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :