আপেল প্রতীক নিয়ে শাপলাপুরের ৮ নং ওয়ার্ডের নির্বাচনী মাঠে নুরুল আমিন

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৪৪ PM, ২৭ নভেম্বর ২০১৯

মহেশখালী প্রতিনিধিঃ

মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ হবে আগামী ১২ ডিসেম্বর। এই নির্বাচনে ৮ নং ওয়ার্ডে আপেল প্রতীকে লড়ছেন তরুন প্রার্থী নুরুল আমিন।

জানা গেছে, আসন্ন ইউপি নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে বেশ কিছুদিন ধরে ইউনিয়নের অত্র ওয়ার্ডে মানুষের ঘরে ঘরে যাচ্ছেন নুরুল আমিন। এতে অভূতপূর্ব সাড়াও পাচ্ছেন তিনি। বয়স্ক ভোটারদের অনেকেই তার জীবনের স্মৃতিচারণ করে আবেগাপ্লুত হয়ে পড়ছেন। অন্যদিকে তরুনরা উজ্জীবিত তারুণ্যের শক্তি।

নুরুল আমিন এক প্রতিক্রিয়ায় বলেন, আমি শাপলাপুরের সন্তান। এই শাপলাপুরের মানুষের ভাগ্য উন্নয়নে আমার অনেক স্বপ্ন ছিল। আমি স্বপ্ন যেমন বাস্তবায়ন করতে চাই, তেমনি মহেশখালীকে নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যে উন্নয়ন মহাযজ্ঞ শাপলাপুরবাসীকে তার সারথী করতে চাই অত্র এলাকার ২ নং ওয়ার্ডে।

এসব চিন্তা থেকেই এবারের নির্বাচনে অংশ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি। আমি প্রতি দরজায় কড়া নাড়ছি, সবার সুখ-দুঃখের কথা শুনছি। শাপলাপুরের মানুষের ভালোবাসায় আমি অভিভূত।” শাপলাপুরকে ৭ নং ওয়ার্ডকে একটি উন্নত সমৃদ্ধ ওয়ার্ড হিসেবে পরিচিত করতে নানামুখি উদ্যোগ গ্রহণ করা প্রয়োজন বলে মনে করছেন এ তরুণ প্রার্থী। নির্বাচিত হলে সেইসব উদ্যোগ নিবেন বলে জানান নুরুল আমিন।

আপনার মতামত লিখুন :