• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

মাতারবাড়ীতে দিনদুপুরে হামলা চালিয়ে মাছ ব্যবসায়ী মোক্তার আহমদের টাকা লুটঃ যুবক আহত

নিউজ রুম / ৮৬৪ ভিউ টাইম
আপডেট : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯

মহেশখালী প্রতিনিধিঃ

মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের উত্তর সদ্দার পাড়া এলাকায় এক মাছ ব্যবসায়ীকে মারধর করে টাকা চিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় মাছ বিক্রির নগদ ৪৭ হাজার টাকা ও মোবাইল সেট চিনিয়ে নিয়েছে চিনতাইকারীর দল।

গত ২৪ নভেম্বর রাত ১১ টার সময় মাতারবাড়ী সদ্দার পাড়া সড়ক এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত যুবক মোক্তার আহমদ (৪০), মাতারবাড়ী সাইরার ডেইল গ্রামের মৃত আলী মিয়ার পুত্র।

প্রত্যক্ষদর্শী ও মাতারবাড়ী মৎস্য ভাই ভাই সমিতির সভাপতি মফিজ, সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, সহ-সভাপতি আবুল বশর ক্ষোভের সাথে জানান, আগে থেকে উৎপেতে থেকে মধ্যযুগি কায়দায় নির্যাতন করে আমাদের মৎস্য সমিতির সদস্যের টাকা ছিনিয়ে নিয়েছে স্থানিয় সদ্দার পাড়া গ্রামের মোঃ উমর সানি, মোঃ ফারুক, মোঃ ফরহাদ, মোঃ মোজাফ্ফার, সুলতান আহমদসহ ৫/৭ জনের সশস্ত্র একদল চিনতাইকারী।

আহত যুবকের পরিবারের ভাষ্যমতে, আমার ছেলে চকরিয়া থেকে মাছ বিক্রি করে বাড়ী ফেরার পথে পরিকল্পিতভাবে সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে ও লোহার রড়ের এলোপাতাড়ি মারধরে তার চোখে লাগলে সে গুরুত্বর আহত হয়। স্থানিয় লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি না হওয়ায় তাকে ২৭ নভেম্বর বুধবার কক্সবাজার বাইতুশ শরপ হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ঘটনা নিয়ে মাতারবাড়ী সুশিল সমাজ ও মাতারবাড়ী মৎস্য ভাই ভাই সমিতির সদস্যদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, হামলার বিষয়ে কেউ অবগত করেনি। অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো বিভন্ন বিভাগের নিউজ