বৈদ্যুতিক পাখা প্রতীক নিয়ে শাপলাপুর ২ নং ওয়ার্ডের নির্বাচনে চমক দেখাতে পারেন সরওয়ার আলম

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৫৬ PM, ২৯ নভেম্বর ২০১৯

মহেশখালী প্রতিনিধিঃ

মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ হবে আগামী ১২ ডিসেম্বর। এই নির্বাচনে ২নং ওয়ার্ডে জেমঘাট ও নয়া পাড়া এলাকায় বৈদ্যুতিক পাখা প্রতীকে লড়ছেন তরুন প্রার্থী শাপলাপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জনপ্রিয় মানুষ বান্ধব নেতা মোঃ সরওয়ার আলম।

জানা গেছে, আসন্ন ইউপি নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে বেশ কিছুদিন ধরে ইউনিয়নের অত্র ওয়ার্ডে মানুষের ঘরে ঘরে যাচ্ছেন সরওয়ার আলম। এতে অভূতপূর্ব সাড়াও পাচ্ছেন তিনি। বয়স্ক ভোটারদের অনেকেই তার জীবনের স্মৃতিচারণ করে আবেগাপ্লুত হয়ে পড়ছেন। অন্যদিকে তরুনরা উজ্জীবিত তারুণ্যের শক্তি হিসেবে উদীয়মান হবে বলে মনে করেন।

সরওয়ার আলম এক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের বলেন, আমি শাপলাপুরের সন্তান। এই শাপলাপুরের ২ নং ওয়ার্ডে মানুষের ভাগ্য উন্নয়নে আমার অনেক স্বপ্ন ছিল। আমি স্বপ্ন যেমন বাস্তবায়ন করতে চাই, তেমনি মহেশখালীকে নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যে উন্নয়ন মহাযজ্ঞ শাপলাপুরবাসীকে তার সারথী করতে চাই অত্র এলাকার ২ নং ওয়ার্ডে।

এসব চিন্তা থেকেই এবারের নির্বাচনে অংশ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি। আমি প্রতি দরজায় কড়া নাড়ছি, সবার সুখ-দুঃখের কথা শুনছি। শাপলাপুরের মানুষের ভালোবাসায় আমি অভিভূত।” শাপলাপুরকে ২ নং ওয়ার্ডকে একটি উন্নত সমৃদ্ধ ওয়ার্ড হিসেবে পরিচিত করতে নানামুখি উদ্যোগ গ্রহণ করা প্রয়োজন বলে মনে করছেন এ তরুণ প্রার্থী। নির্বাচিত হলে সেইসব উদ্যোগ নিবেন বলে জানান মোঃ সরওয়ার আলম। সাধারণ ভোটাররা মনে করেন এবার বিপুল ভোটে তিনি নির্বাচিত হয়ে চমক দেখাতে পারেন। তিনি অত্র ওয়ার্ডের বিভিন্ন গ্রামে গ্রামে জয়ের লক্ষে বিরামহীন প্রচারনা চালাচ্ছেন।

আপনার মতামত লিখুন :